ভিয়েনার রাস্তায় রণবীর-ক্যাটরিনার ঘনিষ্ঠ মুহূর্ত!

শুটিং শেষ। সারা দিনের ক্লান্তিতে আলস্য জড়িয়ে ধরেছে ইউনিটের সকলকে। এই তো সুযোগ! হাত ধরাধরি করে বেরিয়ে পড়লেন তাঁরা। ভিয়েনার রাস্তায় ঘনিষ্ঠভাবে কাটালেন সুন্দর একটা বিকেল। তাঁরা রণবীর কপূর এবং ক্যাটরিনা কইফ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৫ ১৬:২৩
Share:

শুটিং শেষ। সারা দিনের ক্লান্তিতে আলস্য জড়িয়ে ধরেছে ইউনিটের সকলকে। এই তো সুযোগ! হাত ধরাধরি করে বেরিয়ে পড়লেন তাঁরা। ভিয়েনার রাস্তায় ঘনিষ্ঠভাবে কাটালেন সুন্দর একটা বিকেল। তাঁরা রণবীর কপূর এবং ক্যাটরিনা কইফ। বলিউডে যাদের সম্পর্ক নিয়ে তুমুল জল্পনা। সেখানে ক্যাটের কাঁধে হাত দিয়ে রণবীরকে হাঁটতে দেখা গিয়েছে।

Advertisement

পরিচালক কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির শুটিংয়ে আপাতত ব্যস্ত রয়েছেন রণবীর। লন্ডনে প্রথম দফার শুটিংয়ের পর এখন কলাকুশলীদের নিয়ে ভিয়েনায় শুটিং করছেন কর্ণ। গত ২৮ সেপ্টেম্বর রণবীরের জন্মদিনে লন্ডনে শুটিং স্পটেই হাজির হয়েছিলেন ক্যাটরিনা। নায়ককে সারপ্রাইজ দিতে এক দিন আগেই পৌঁছে গিয়েছিলেন তিনি। নিজের শুটিং থেকে ছুটি নিয়ে ফের ভিয়েনায় রণবীরের সঙ্গে দেখা করতে গিয়েছেন ক্যাট সুন্দরী। ভিয়েনার রাস্তায় একান্তে দেখা গেল তাঁদের।

সেখানেও পাপারাত্‌জিরা তারকাদের পিছু ছাড়েননি। এমনকী রণবীর-ক্যাটরিনার অনুরাগীরাও তাঁদের সঙ্গে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। সেলেবরাও ভক্তদের হতাশ করেননি। তবে এ সবের মধ্যেই তাঁদের রোমান্টিক ভাবে হাঁটা আর হয়ে উঠল না!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন