Ranbir Kapoor

Ranbir Kapoor: ‘কাউকে আঘাত করার উদ্দেশ্য ছিল না’, রাজামৌলি-নাগার্জুনের সামনে ক্ষমা চাইলেন রণবীর

বিতর্কের পর বিতর্ক। আলিয়াকে অপদস্থ করেছেন, জনরোষের মুখে রণবীর। ক্ষমা চাইলেন নায়ক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৬:৫১
Share:

ক্ষমা চাইলেন রণবীর।

‘আমি ক্ষমা চাইছি’! ঘরভর্তি সাংবাদিকের সামনে ক্ষমা চাইলেন রণবীর কপূর। শেষ কয়েক দিন যাবৎ আলিয়া ভট্টের অন্তঃসত্ত্বাকালীন অবস্থাকে কেন্দ্র করে বেফাঁস মন্তব্যের জেরে চর্চার কেন্দ্রবিন্দুতে রণবীর। আলিয়া আর রণবীরের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’। যার প্রচারে কোথাও না কোথাও যেতে হচ্ছে তাঁদের। ছবির প্রচার চলাকালীন আলিয়ার স্ফীতোদরের দিকে ইঙ্গিত করে মন্তব্য করে বসেন নায়ক। তিনি বলেন, “আলিয়া যা করে বসেছে!”

Advertisement

আর তা শুনেই বেজায় চটেছেন অনুরাগীরা। একাংশের বক্তব্য, সকলের সামনে নিজের স্ত্রীকে এ ভাবে কী করে কেউ বলতে পারেন! তবে এত বিতর্কের মাঝেও চুপ ছিলেন নায়ক। অবশেষে মুখ খুললেন।

সাংবাদিক সম্মলেনে এসে অভিনেতা বলেন,“আমি দুঃখিত, ক্ষমা চাইছি। আমার মন্তব্যে যদি কেউ আঘাত পেয়ে থাকেন, তার জন্য আমি সত্যিই লজ্জিত। আমার স্ত্রী, পরিবারকে আমি খুবই ভালবাসি, শ্রদ্ধা করি। এ বিষয়ে আলিয়ার সঙ্গে আমার কথাও হয়েছে। ও কিছু মনেই করেনি। কিন্তু তা-ও আমি সকলের কাছে ক্ষমা চাইছি। কাউকে আঘাত করার জন্য এমনটা বলিনি।”

Advertisement

রণবীর জানান, তাঁর হাস্যরস অনেক সময় তাঁরই ক্ষতি করে দেয়। কিন্তু আলিয়াকে সঙ্গে তিনি নিছকই রসিকতা করছিলেন। ওই একই সাংবাদিক সম্মেলনে রণবীরের সঙ্গে উপস্থিত ছিলেন এস এস রাজামৌলি এবং অভিনেতা নাগার্জুনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন