Ranbir Kapoor

স্ত্রীর সাফল্যে অখুশি? জাতীয় পুরস্কারের অনুষ্ঠানে আলিয়ার পাশে দাঁড়াতেই চাইলেন না রণবীর!

৬৯তম জাতীয় পুরস্কারের অনুষ্ঠানে আলিয়ার পাশে দাঁড়ানোতে আপত্তি জানালেন রণবীর। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৬:৫৬
Share:

৬৯তম জাতীয় পুরস্কারের অনুষ্ঠানে রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত।

রণবীর কপূর ও আলিয়া ভট্ট এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত দম্পতি। তাঁদের বয়সের ব্যবধান সত্ত্বেও মনের মিল চোখে পড়ার মতো। তবুও তাঁদের দাম্পত্য যেন স্রোতের মতো। যদিও মাঝে মধ্যে স্ত্রীকে নিয়ে নানা অনুযোগ জানিয়েছেন অভিনেতা। অন্য দিকে নেটপাড়ার একাংশের দাবি আলিয়ার উপর নাকি রীতিমতো খবরদারি চালান অভিনেতা। এমনকি আলিয়া নিজেই বলেছেন তাঁর স্বামী জোরে কথা বলা পছন্দ করেন না। এমনকি তাঁর লিপস্টিক লাগানোতেও আপত্তি রয়েছে। এ বার ৬৯তম জাতীয় পুরস্কারের অনুষ্ঠান কক্ষে আলিয়ার পাশে দাঁড়ানোতেও আপত্তি জানালেন রণবীর। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

Advertisement

গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি ছবির জন্য ৬৯ তম জাতীয় পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া। মঙ্গলবার দিল্লিতে অনুষ্ঠিত হয়েছে এই অনুষ্ঠান। আলিয়ার সঙ্গে ছিলেন স্বামী রণবীর। আলিয়া পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা তাঁর বিয়ের শাড়িটি। রণবীর পরেছিলেন কালো গলাবন্ধ। গাড়ি থেকে নামা মাত্রই যেন আলিয়ার থেকে ছাড়া ছাড়া রণবীর। অনুষ্ঠান কক্ষে প্রবেশ করার সময় যখন আলিয়া সাক্ষাৎকার দিচ্ছেন, তখন রণবীরকে তাঁর পাশে দাঁড়াতে বলা হলেও তিনি রাজি হননি। খানিক টালবাহানা করেই আলিয়ার থেকে দূরে গিয়ে দাঁড়ান। তার পর থেকে নানা জল্পনা এই দম্পতিকে নিয়ে। তাঁদের সম্পর্ক নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন