Ranbir Kapoor

‘এত দেরি করলাম কেন?’ বাবা হয়েও আক্ষেপ রণবীরের, সময় ফুরিয়ে আসছে

বেশি বয়সে বাবা হয়ে আক্ষেপ করতে দেখা গেল অভিনেতাকে। আগেই তো বাবা হতে পারতেন! এত দেরি করলেন কেন? নিজেকেই দোষারোপ রণবীরের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ২১:১৯
Share:

এমনও যে হয়, আগে কেন বুঝতে পারেননি! আফসোস অভিনেতার। ফাইল চিত্র

একের পর এক নায়িকার সঙ্গে প্রেম করে চলা চুকে গিয়েছে কবেই। কন্যা রাহাকে ঘিরে এখন নতুন অধ্যায়। বাবা হওয়ার পর এক লহমায় জীবন বদলে গিয়েছে রণবীর কপূরের। সন্তানকে প্রথম বার কোলে নিয়ে কেঁদে ফেলেছিলেন যখন, সেই তখন থেকেই সব কিছু নতুন লাগে ‘ব্রহ্মাস্ত্র’ নায়কের। এমনও যে হয়, আগে কেন বুঝতে পারেননি! আফসোস অভিনেতার। সম্প্রতি সৌদি আরবে এক চলচ্চিত্র উৎসবে এসে মনের আগল খুললেন অভিনেতা।

Advertisement

৪০ বছর বয়সে বাবা হয়ে রীতিমতো আক্ষেপ করতে দেখা গেল অভিনেতাকে। আগেই তো বাবা হতে পারতেন! এত দেরি করলেন কেন? নিজেকেই দোষারোপ রণবীরের। বললেন, “ভাবছি, ভুল করে ফেললাম। আমার যখন ৬০ বছর বয়স হবে, আমার সন্তানদের বয়স ২০ বা ২১! এটা কি ঠিক হল? ওদের সঙ্গে ফুটবল খেলতে পারব তো আমি? দৌড়তে পারব ওদের সঙ্গে?”

স্ত্রী আলিয়া ভট্টের সঙ্গে সন্তানকে বড় করার দায়িত্বের কথাও বলেন রণবীর। তাঁর কথায়, “আমি খুব বেশি কাজ করি না। বছরে ১৮০ থেকে ২০০ দিন বড়জোর। আমার থেকে আলিয়া অনেক বেশি ব্যস্ত। ওর অনেক কাজ। আমরা নিজেদের মধ্যে দায়িত্ব ভাগ করে নেব। ও যখন কাজ করবে আমি বিরতি নেব, আর আমি যখন কাজ করব ও হয়তো সামলে দেবে।”

Advertisement

‘শমশেরা’ থেকেও অনেক শিক্ষা নিয়েছেন বলে জানান রণবীর। নতুন সিদ্ধান্তের কথা ঘোষণা করে জানান, পরিচালনায় আসবেন খুব শীঘ্রই। নিজের ছবিতেই অভিনয় করবেন এর পর, এমনটিই ইচ্ছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন