মিস্ট্রি সলভড্! দেখুন, রণবীরের জীবনের সেই রহস্যময়ী কে?

রণবীরের সেই মিস্ট্রি গার্লের মিস্ট্রি সলভড্! মনে আছে তো সেই রহস্যময়ীকে? গত সোমবার রণবীর কপূরের সঙ্গে যাঁর ঘনিষ্ঠ ছবি দেখে তাঁকে রণবীরের নতুন গার্লফ্রেন্ড বলে ঠাওড়েছিল সোশাল ওয়ার্ল্ড?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ মার্চ ২০১৬ ১৭:২৬
Share:

রণবীরের সেই মিস্ট্রি গার্লের মিস্ট্রি সলভড্!

Advertisement

মনে আছে তো সেই রহস্যময়ীকে? গত সোমবার রণবীর কপূরের সঙ্গে যাঁর ঘনিষ্ঠ ছবি দেখে তাঁকে রণবীরের নতুন গার্লফ্রেন্ড বলে ঠাওড়েছিল সোশাল ওয়ার্ল্ড?

অবশেষে জানা গেল তিনি কে।

Advertisement

আসলে তিনি একটি হিন্দি ম্যাগাজিনের রিপোর্টার। রণবীরের অনুরাগীও বটে। ফিল্মি পার্টিতে রণবীরের সঙ্গে তাঁর নাচের ছবি তুলেছিলেন এক ফিল্মফেয়ার সাংবাদিক। আর সেই ছবিই ওয়েব দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। সকলে ধরে নেন ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে প্রেমে পড়েছেন রণবীর। আর ইনিই সেই নতুন প্রেমিকা! মঙ্গলবার এই তথ্য জানিয়েছেন ফিল্মফেয়ারের সাংবাদিক দিতেশ পিল্লাই।

বিচ্ছেদ নিয়ে ক্যাট বা রণবীর কেউই এখনও প্রকাশ্যে মুখ খোলেননি। তবে যে কোনও অনুষ্ঠানে একে অপরকে এড়িয়ে চলছেন। আর তা দেখেই বিচ্ছেদের জল্পনা আরও বাড়ছে। মাঝে একদিন তাঁর বাংলোয় এসে একান্তে আড্ডা মেরে গেলেন প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনও। এ বার রণবীরের প্রেম কোন পথে এগোয় সে দিকেই তাকিয়ে পেজ-থ্রি।

আরও পড়ুন, রণবীরের জীবনে নতুন নারী! কে তিনি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন