অনুরাগ বেজায় ঘাঁটা, দাবি রণবীরের

অনুরাগ কপূর লোকটা বেজায় ঘাঁটা। ওর সঙ্গে কাজ করতে গেলেই সব কিছু ঘেঁটে ঘ হয়ে যায়। আর কেউ নয় বরফি-র পরিচালক সম্পর্কে এই মন্তব্য স্বয়ং রণবীর ‘বরফি’ কপূরের। গত দু’বছর ধরেই রণবীর-অনুরাগের ড্রিম প্রজেক্ট ‘জগ্গা জাসুস’ পড়ে রয়েছে ফ্লোরে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৫ ১৭:১৮
Share:

অনুরাগ কপূর লোকটা বেজায় ঘাঁটা। ওর সঙ্গে কাজ করতে গেলেই সব কিছু ঘেঁটে ঘ হয়ে যায়। আর কেউ নয় বরফি-র পরিচালক সম্পর্কে এই মন্তব্য স্বয়ং রণবীর ‘বরফি’ কপূরের। গত দু’বছর ধরেই রণবীর-অনুরাগের ড্রিম প্রজেক্ট ‘জগ্গা জাসুস’ পড়ে রয়েছে ফ্লোরে। অনুরাগের দাবি ছিল এই অ্যাডভেঞ্চার ফিল্ম নাকি বলিউডে নতুন ঘরানার সন্ধান দেবে। টিনটিনের মত একটা চরিত্র নাকি মাতাবে এ দেশের রুপোলি পর্দা। আবার তার সঙ্গে এই সিনেমায় থাকবে খান ১৫ গানও। কিন্তু এ ছবির হিরো রণবীরের কথায়, মাথায় গুচ্ছ গুচ্ছ প্ল্যান কিলবিল করলেও অনুরাগ নাকি এত দিনেও সিনেমারটার স্ক্রিপ্টটাই ঠিক ঠাক লিখে উঠতে পারেননি। তবে এত কিছুর পরেও অনুরাগের উপর কিন্তু রণবীরের ভরসা অগাধ। এই বলি স্টার জানিয়েছেন, অনুরাগের ক্রিয়েটিভির প্রেমে মগ্ন তিনি।

Advertisement

এই ছবিতে রণবীরের বিপরীতে আছেন ক্যাটরিনা কইফ। ইতিমধ্যে তাইল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার শ্যুটিং সারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন