Entertainment News

হোয়াটস্‌অ্যাপে সবচেয়ে বিরক্তিকর কে? শেয়ার করলেন রণবীর

রণবীর আরও জানিয়েছেন, মুম্বইতে থাকলে কপূর পরিবারের সদস্যরা সকলে প্রতি রবিবার কৃষ্ণা রাজ কপূরের বাড়িতে একত্রিত হন। একসঙ্গে লাঞ্চ করেন সকলে। ব্যস্ততার কারণে ওই জমায়েত কোনও কারণ মিস করলেও হোয়াটস্‌অ্যাপে সকলের সঙ্গে যোগাযোগ থাকে বলে জানিয়েছেন রণবীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৭ ১৯:৩৭
Share:

রণবীর কপূর। ছবি: রণবীরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

তিনি ব্যস্ত। ব্যস্ত পরিবারের অন্যান্যরাও। তাই বলে কি বাড়ির কারও সঙ্গে যোগাযোগ থাকবে না? তাও আবার হয় নাকি? দিনভর ব্যস্ততা সামলেও পরিবারের সকলের সঙ্গে সুন্দর কানেকশন রয়েছে রণবীর কপূরের। সৌজন্যে হোয়াটস্‌অ্যাপ। কপূর পরিবারের সদস্যদের একটি গ্রুপ রয়েছে। আর সেখানে রণবীরের কাকে সবচেয়ে অপছন্দ জানেন? শেয়ার করলেন খোদ নায়ক।

Advertisement

আরও পড়ুন, গোবিন্দার কাছে ক্ষমা চাইলেন রণবীর কপূর

রণবীরের অপছন্দের তালিকায় প্রথমেই রয়েছেন নাকি তাঁর বোন ঋদ্ধিমা কপূর। তার কারণও ব্যখ্যা করেছেন অভিনেতা। রণবীরের কথায়, ‘‘আমাদের ফ্যামিলির হোয়াটস্‌অ্যাপ গ্রুপে সবচেয়ে বিরক্তিকর আমার বোন ঋদ্ধিমা। কারণ ও কখনও একটা মেসেজে সব কথা লেখে না। ওয়ান লাইনার মেসেজে পাঠাতে থাকে। প্রচুর ইমোজি পাঠায়। তাই সারাক্ষণ আমার ফোন ভাইব্রেট হতে থাকে।’’

Advertisement

রণবীর আরও জানিয়েছেন মুম্বইতে থাকলে কপূর পরিবারের সদস্যরা সকলে প্রতি রবিবার কৃষ্ণা রাজ কপূরের বাড়িতে একত্রিত হন। একসঙ্গে লাঞ্চ করেন সকলে। ব্যস্ততার কারণে ওই জমায়েত কোনও কারণ মিস করলেও হোয়াটস্‌অ্যাপে সকলের সঙ্গে যোগাযোগ থাকে বলে জানিয়েছেন রণবীর। !!! 🍾🎈🎈🎈🎈

!!! 🍾🎈🎈🎈🎈

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন