Ramayan Movie

শুটিং শুরুর আগেই বিপর্যয়, চম্পট দিলেন ‘রামায়ণ’-এর প্রযোজক, ছবির ভবিষ্যৎ কী?

নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’ ছবির ভবিষ্যৎ বিশ বাঁও জলে। বলা নেই-কওয়া নেই, চম্পট দিয়েছেন ছবির প্রযোজক!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৩:৫২
Share:

এআই দ্বারা নির্মিত রণবীর কপূরের রাম রূপ। ছবি: সংগৃহীত।

বিরাট বড় স্টারকাস্ট। রণবীর কপূর থেকে সানি দেওল, সাই পল্লবী, যশ, রকুল প্রীত সিংহ— এক ঝাঁক তারকাকে নিয়ে তৈরি ছবি। কথা ছিল মার্চের শেষে শুরু হবে নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’ ছবির শুটিং। কিন্তু তার আগে প্রশ্নের মুখে ছবির ভবিষ্যৎ। বলা নেই-কওয়া নেই, চম্পট দিয়েছেন ছবির প্রযোজক। এই ছবি প্রযোজনা করছেন অল্লু অরবিন্দ ও মধু মন্টেনা। কিন্তু. আচমকা নাকি হাত তুলে দিয়েছেন মধু। আর কোনও টাকা বিনিয়োগ করবেন না। নিমেষের মধ্যে ছড়িয়ে পড়ে এই খবর। কিন্তু কী কারণে প্রযোজকের এমন সিদ্ধান্ত, সেই নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা এখনও পর্যন্ত করা হয়নি।

Advertisement

খবর, নীতেশের এই ছবি ভারতের অন্যতম বড় বাজেটের ছবি হতে চলেছে। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট— সব দিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের। মার্চ মাসের শেষের দিকেই শুরু হবে শুটিং। মুম্বই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিনের শুটিং। যার সিংহভাগ শুট করা হবে মুম্বইয়ে। তার পর লন্ডন পাড়ি দেবে গোটা টিম। শুধু কি তাই? হলিউডের অস্কারজয়ী ভিএফএক্স সংস্থার সঙ্গে জোটবদ্ধ হন তাঁরা। কিন্তু তার মাঝেই ছন্দপতন। আসলে অনকে দিন ধরেই চর্চায় রয়েছে এই ছবি। ভারতীয় মহাকাব্য ‘রামায়ণ’ অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবি। খবর প্রকাশ্যে এসেছিল অনেক আগেই। তবে ছবি ঘোষণার পর থেকে একাধিক বার নানা কারণে পিছিয়ে গিয়েছে কাজ। শেষমেশ আশার আলো দেখা গিয়েছিল। কিন্তু এ বার প্রযোজক পিছিয়ে যেতে সংশয় দেখা দিয়েছে এই ছবির ভবিষ্যৎ নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন