প্যারিসে রানি ধরা পড়লেন? কিন্তু কাদের হাতে?

মেয়ে আদিরাকে নিয়ে সকলের চোখের আড়ালে প্যারিসে লম্বা ছুটি কাটাচ্ছেন রানি মুখোপাধ্যায়। সঙ্গে জোরকদমে চলছে আদিত্য চোপড়ার নতুন ছবি ‘বেফিকর’-এর শুটিং। দিন কয়েক আগে প্রয়াত যশ চোপড়ার মূর্তি উদ্বোধন উপলক্ষে রানিকে প্রকাশ্যে দেখা গিয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ মে ২০১৬ ১২:৫৪
Share:

মেয়ে আদিরাকে নিয়ে সকলের চোখের আড়ালে প্যারিসে লম্বা ছুটি কাটাচ্ছেন রানি মুখোপাধ্যায়। সঙ্গে জোরকদমে চলছে আদিত্য চোপড়ার নতুন ছবি ‘বেফিকর’-এর শুটিং। দিন কয়েক আগে প্রয়াত যশ চোপড়ার মূর্তি উদ্বোধন উপলক্ষে রানিকে প্রকাশ্যে দেখা গিয়েছিল। কিন্তু মেয়েকে একা রেখে হোটেল থেকে বেরোতে নারাজ রানি। কিন্তু এর মধ্যেও ধরা পড়ে গেলেন তিনি। প্যারিসের রাস্তায় ভক্তদের চোখ এড়াতে পারলেন না নায়িকা। সকলের সঙ্গে গ্রুপফি তুললেন হাসিমুখেই। আর সে ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন খোদ নায়িকা।

Advertisement

আরও পড়ুন

রানি কেন মেয়ের নাম রাখলেন আদিরা?

Advertisement

রানির মেয়ের জুতোর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

সূত্রের খবর, প্যারিসে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সপরিবারে রয়েছেন রানি। কয়েকদিন আগে খুব কাছের বন্ধুদের নিয়ে কাটিয়েছেন ম্যারেজ অ্যানিভার্সারি। তবে একান্ত পারিবারিক ছুটি আর গোপন রইল না। ভক্তদের আবেদন মেটাতে পথে নামতে হল তাঁকে।


ভক্তদের সঙ্গে গ্রুপফি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন