‘মর্দানি’-র সিকুয়েলে স্বমহিমায় ফিরছেন রানি

‘মর্দানি’র সিকুয়েলে ফিরে আসছেন রানি মুখোপাধ্যায়। তারই এক্সক্লুসিভ খবর আনন্দ প্লাসেনতুন প্রতিভাদের লঞ্চ করার ব্যাপারে যশরাজ বরাবরই উৎসাহী। সিকুয়েলটি পরিচালনা করার কথা গোপী পুত্রানের।

Advertisement
শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৮ ০০:০১
Share:

‘মর্দানি টু’-তে ফিরে আসছেন রানি।

প্রদীপ সরকারের ‘মর্দানি’-তে ডেয়ারডেভিল পুলিশ অফিসারের ভূমিকায় রানি মুখোপাধ্যায়ের অভিনয় দেখে প্রশংসা করেননি, এমন দর্শক-সমালোচক বিরল। তাঁদের সকলের জন্য সুখবর যে, ‘মর্দানি টু’ তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে যশরাজ ফিল্মস। এবং শুধু সিকুয়েল নয়। খুব সম্ভবত, ‘মর্দানি’ নিয়ে একটি ফ্র্যাঞ্চাইজ়ি তৈরি করার কথাও ভাবছে প্রযোজনা সংস্থা।

Advertisement

নতুন প্রতিভাদের লঞ্চ করার ব্যাপারে যশরাজ বরাবরই উৎসাহী। সিকুয়েলটি পরিচালনা করার কথা গোপী পুত্রানের। তিনি আবার প্রথম ছবির লেখক ছিলেন। গোটা বিষয়টা নিয়ে রানি বললেন, ‘‘গোপী একটা অসামান্য স্ক্রিপ্ট লিখেছে দ্বিতীয় ছবির। পড়ে আমি মুগ্ধ! এমনিতে ‘মর্দানি’ আমার কাছে খুব স্পেশ্যাল একটা ছবি। প্রথম ছবিটা রিলিজ় হওয়ার পর থেকেই আমাকে অনেকে জিজ্ঞেস করেছিলেন, ‘মর্দানি টু’ আনা হবে কি না। এই খবরটা পেয়ে তাঁরা নিশ্চয়ই খুশি হবেন বলে আশা করছি। শুটিং শুরু করার জন্য আমিও অধীর হয়ে অপেক্ষা করছি। ’’

‘মর্দানি’তে খলনায়কের ভূমিকায় ছিলেন তাহির রাজ ভাসিন। এক শিশুপাচারকারী চক্রের মাথার চরিত্র করেছিলেন অভিনেতা। রানি জানিয়েছেন, গত বারের মতো এই ছবিতেও ভয়ানক নিষ্ঠুর এবং শীতল চরিত্রের এক জন খলনায়ক থাকবে। তবে সেই চরিত্রে কে অভিনয় করবেন, সেটা এখনও ঠিক নেই। ছবির শুটিং শুরু হয়ে যাবে পরের বছর থেকেই এবং ২০১৯-এর শেষ ভাগে ছবিটি মুক্তি পাওয়ার কথা। এখন ‘মর্দানি টু’ও প্রথম ছবির মতো দর্শককে মাত করতে পারে কি না, সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন