বিয়ের দিন ঘোষণা দীপ-বীরের

সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে নিজেদের বিয়ের দিন জানালেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহসোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে নিজেদের বিয়ের দিন জানালেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ

Advertisement
শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৮ ০০:১৫
Share:

জল্পনা ছিলই, এ বার সেই সমস্ত জল্পনায় জল ঢাললেন নিজেরাই। বিয়ের দিন ঘোষণা করলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। আগামী মাসের ১৪ এবং ১৫ তারিখে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের এই তারকা-জুটি। রবিবার দীপিকা এবং রণবীর একই বিবৃতির মাধ্যমে খোলসা করেছেন বিষয়টি।

Advertisement

মিডিয়া এবং ভক্তদের থেকে দূরে গিয়ে বলিউডের তারকাদের বিয়ে করার ট্রেন্ডটা খুব একটা নতুন নয়। আদিত্য চোপড়া-রানি মুখোপাধ্যায়ের বিয়ে হোক কিংবা হালফিলে বিরাট কোহালি-অনুষ্কা শর্মা… অনেকেই তাঁদের জীবনের বিশেষ দিনটির জন্য লুকোছাপার মোড়কই বেছে নিয়েছেন। ক্যামেরার ঝলকানি থেকে দূরে সরে, নিতান্ত ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুদের মাঝে বিয়ে সেরে পরে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তাঁরা। তবে এ বার নিজেদের অসংখ্য ভক্তদের মোটেও নিরাশ করেননি দীপ-বীর। এর আগে সোনম কপূর-আনন্দ আহুজার বিয়ে নিয়েও বিস্তর জল্পনা চলেছিল। কিন্তু তাঁরাও শেষ পর্যন্ত সকলকে জানিয়েই বিয়ে করেছিলেন। সে দিক থেকে দেখতে গেলে দীপ-বীরও এগোচ্ছেন সেই পথেই। রবিবার দেওয়া বিবৃতিতে দীপিকা এবং রণবীর বিয়ের তারিখ উল্লেখ করে জানিয়েছেন, পরিবারের আশীর্বাদ নিয়েই দু’জনে নতুন পথে পা বাড়িয়েছেন। পাশাপাশি, ভক্তদের ধন্যবাদ জানাতেও ভোলেননি তাঁরা। দীপিকা-রণবীরের প্রেম শুরু ‘গোলিয়োঁ কী রাসলীলা… রামলীলা’ থেকে। এর পরে তাঁরা জুটি বেঁধেছেন সঞ্জয় লীলা ভনসালী পরিচালিত ‘বাজিরাও মস্তানি’ এবং 'পদ্মাবত' ছবিতে। তাঁদের সম্পর্ক যে এ বার বিয়ের দিকেই এগোতে চলেছে, তা নিয়ে জল্পনা চলছিলই। তবে নায়ক-নায়িকার বিবৃতি তাতে সিলমোহর লাগাল।

শোনা যাচ্ছে, ইটালির লেক কোমোতে ঘনিষ্ঠদের মাঝেই বিয়ে সারবেন দীপিকা-রণবীর। অনেকে বলছেন মিলানে বিয়ে করবেন তাঁরা। তবে বিয়ের পরে দেশে ফিরে থাকবে দফায় দফায় রিসেপশনের অনুষ্ঠান। দিল্লি, মুম্বই, বেঙ্গালুরুতে হবে সেই অনুষ্ঠান। তবে মধুচন্দ্রিমায় কোথায় পাড়ি দেবেন নবদম্পতি, তা এখনও খোলসা করেননি কেউ। অবশ্য বিয়ের দিন যখন জানাই গিয়েছে, তখন কি আর দীপ-বীর তাঁদের বিশেষ দিন সম্পর্কে লুকোছাপা করবেন? দর্শক এবং ভক্তরা কিন্তু এ বার তাকিয়ে নভেম্বরে দীপিকা-রণবীরের বিয়ের দিকে। বন্ধুত্ব, প্রেম, বিশ্বাস আর একসঙ্গে থাকার অঙ্গীকার নিয়েই এগোচ্ছেন দীপ-বীর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন