Entertainment News

দীপিকাকে চুমু রণবীরের, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বলিউড সূত্রে খবর, জ‌োয়া আখতারের পরের ছবি ‘গুল্লি বয়’-এ নাকি আলিয়া ভট্টের বিপরীতে দেখা যাবে রণবীরকে। সেই ছবি নিয়ে আলোচনা করতেই পরিচালকের বাড়িতে গিয়েছিলেন নায়ক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৭ ১০:৫৪
Share:

জোয়ার বাড়ি থেকে বেরিয়ে আসছেন দীপিকা ও রণবীর। ছবি: টুইটারের সৌজন্যে।

‘পদ্মাবতী’। এই একটা শব্দ এখন দীপিকা পাড়ুকোনকে ২৪ ঘণ্টা তাড়া করে বেড়াচ্ছে। একের পর এক সমালোচনার মুখে পড়েছে তাঁর এই ছবি। কখনও হাসিমুখে সামলেছেন, কখনও বা ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছেন। সব মিলিয়ে একটা ব্রেক খুব দরকার ছিল তাঁর।

Advertisement

অবশেষে এল সেই কাঙ্খিত ব্রেক। গত শুক্রবার রাতে রণবীর সিংহের সঙ্গে পরিচালক জোয়া আখতারের মুম্বইয়ের বাড়িতে তাঁরা কোয়ালিটি টাইম কাটিয়েছেন বলে খবর।

শুধু দীপিকা নন, ‘পদ্মাবতী’ কাণ্ডে সমালোচনার মুখে পড়েছেন রণবীরও। ওই ছবিতে তিনি আলাউদ্দিন খলজির ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি নিয়ে টানাপড়েন চলছে গত কয়েক মাস ধরে। তার মধ্যেই যেন প্রেমের সম্পর্ক আরও একবার ঝালিয়ে নিলেন দীপিকা-রণবীর।

Advertisement

আরও পড়ুন

পদ্মাবত-পদ্মিনী-পদ্মা, ‘ইতিহাস’-এর জয় হোক!

‘কাস্টিং কাউচ’-এর লিখিত প্রমাণ দিলেন এই টিভি অভিনেত্রী!

বলিউড সূত্রে খবর জ‌োয়া আখতারের পরের ছবি ‘গুল্লি বয়’এ নাকি আলিয়া ভট্টের বিপরীতে দেখা যাবে রণবীরকে। সেই ছবি নিয়ে আলোচনা করতেই পরিচালকের বাড়িতে গিয়েছিলেন নায়ক। সঙ্গে ছিলেন দীপিকাও।তিনি বেরিয়ে যাওয়ার সময় গাড়ি পর্যন্ত এগিয়ে দেন রণবীর। ‘গুড বাই কিস’ দিতেও ভোলেননি তিনি। এই জুটির ঘনিষ্ঠ মুহূর্তের সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ’ ;) ♡

বলিউড সূত্রে খবর জ‌োয়া আখতারের পরের ছবি ‘গুল্লি বয়’এ নাকি আলিয়া ভট্টের বিপরীতে দেখা যাবে রণবীরকে। সেই ছবি নিয়ে আলোচনা করতেই পরিচালকের বাড়িতে গিয়েছিলেন নায়ক। সঙ্গে ছিলেন দীপিকাও।তিনি বেরিয়ে যাওয়ার সময় গাড়ি পর্যন্ত এগিয়ে দেন রণবীর। ‘গুড বাই কিস’ দিতেও ভোলেননি তিনি। এই জুটির ঘনিষ্ঠ মুহূর্তের সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ♡

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন