Ranveer Singh

৪ কোটির গাড়ি চালিয়ে ‘আইনি সমস্যা’য় রণবীর, কেউ কি ইচ্ছা করেই বিরক্ত করছেন তাঁকে?

রণবীরের গাড়ির বিমা ঠিক নেই, অভিযোগ করেছিলেন এক ব্যক্তি। যা পরবর্তী সময়ে ভুয়ো বলে প্রমাণিত হয়। পুলিশ জানিয়েছে, অভিনেতা নির্দোষ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৮:২৮
Share:

রণবীরের গাড়ির বিমায় গোলমাল?

বিতর্ক যেন পিছু ছাড়ে না! অনাবৃত ফোটোশুটের পর এ বার গাড়ি। ৩ কোটি ৯০ লক্ষ টাকার অ্যাস্টোন মার্টিন চালিয়ে শিরোনামে এসেছিলেন রণবীর সিংহ। আইনি সমস্যায় পড়েছিলেন তিনি। গাড়ির বিমা বৈধ নয়, এমনই ছিল অভিযোগ। তবে পুলিশের তরফে মঙ্গলবার নিশ্চিত করা হল, অভিনেতা নির্দোষ।

Advertisement

অভিযোগ জানিয়েছিলেন এক টুইটার ব্যবহারকারী। যা নিয়ে শোরগোল পড়েছিল নেটদুনিয়ায়। রণবীর যে গাড়িটি চালিয়ে শহর ঘুরেছেন, সেই গাড়ির বিমার মেয়াদ নাকি শেষ হয়ে গিয়েছে। বিমার কাগুজে নথি প্রমাণ-সহ আপলোডও করা হয়েছিল। যা নিমেষে ভাইরাল হয়। মুম্বই পুলিশকে ট্যাগ করে রণবীরের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার আর্জি জানান অভিযোগকারী।

Advertisement

পুলিশের তরফে তাতে প্রতিক্রিয়া জানিয়ে লেখা হয়, “আমরা ট্রাফিক শাখাকে জানিয়েছি।” যদিও এর পর খোঁজখবর করে জানা গিয়েছে, রণবীরের গাড়ির বিমা যথাযথই রয়েছে। ছড়িয়ে পড়া বিমার নথিটি ভুয়ো বলেই জানান তদন্তকারীরা। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে বলা হয়েছে, “যথেষ্ট প্রমাণ ছাড়া এমন অভিযোগ আনা উচিত হয়নি।”

অনাবৃত ফোটোশুটের ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছিল বলে জানা যায়। অভিযোগকারী যে ছবির ভিত্তিতে থানায় গিয়েছিলেন, তা একেবারেই বিকৃত এবং ভুয়ো বলে প্রমাণিত হয়েছে পরবর্তীকালে। কেউ কেউ কি রণবীরকে অকারণে দোষী সাব্যস্ত করার জন্য উঠে পড়ে লেগেছেন? এমন প্রশ্নও তুলছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন