Entertainment News

নতুন ছবির লুকে রণবীর-আলিয়াকে চেনা দায়!

রণবীর সিংহ আর আলিয়া ভট্ট। হ্যাঁ, এমন ‘ডি-গ্ল্যাম’ বা নো মেক-আপ লুকেই নতুন ছবির শুটিং করছেন দুই তারকা।হঠাৎ করে দেখলে কিন্তু, দু’জনকে সত্যিই চেনা দায়!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৮ ১৬:৩৯
Share:

‘গাল্লি বয়’-এর শুটিংয়ে রণবীর-আলিয়া। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

মাথায় স্কার্ফ। চোখে-মুখে ‘নো মেক-আপ’।

Advertisement

পাশে দাঁড়িয়ে রয়েছেন যিনি, তাঁর চেহারাও একেবারে সাধারণ। দু’জনের পোশাকও একেবারে সাদামাটা। অন্তত রূপোলি পর্দায় এমন সাজ চট করে চোখে পড়ে না। চিনতে পারছেন ওঁদের?

রণবীর সিংহ আর আলিয়া ভট্ট। হ্যাঁ, এমন ‘ডি-গ্ল্যাম’ বা নো মেক-আপ লুকেই নতুন ছবির শুটিং করছেন দুই তারকা। হঠাৎ করে দেখলে কিন্তু, দু’জনকে সত্যিই চেনা দায়!

Advertisement

Subhanallah 😍 @aliaabhatt . . #aliabhatt #aliaabhatt #gullyboy #varundhawan #sidharthmalhotra #priyankachopra #deepikapadukone #parineetichopra #jacquelinefernandez #shahidkapoor #sonamkapoor #salmankhan #srk #ranbirkapoor #katrinakaif #shandaar #2states #humptysharmakidulhania #studentoftheyear #soty #highway #kapoorandsons #udtapunjab #dearzindagi #badrinathkidulhania #bollywood #indonesiaku #indonesia

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

রবিবারই জোয়া আখতারের নতুন ছবি ‘গাল্লি বয়’-এর শুটিং শুরু কথা জানিয়েছিলেন রণবীর ও আলিয়া। প্রথম দিনের শুটিং ফ্লোরের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন অভিনেতারা।

আরও পড়ুন, জোয়া আখতারের ছবিতে জুটি বাঁধছেন রণবীর-আলিয়া

আরও পড়ুন, সত্যিই কি বলিউডে এন্ট্রি নিচ্ছেন সুহানা?

মঙ্গলবার ইনস্টাগ্রামে রণবীর-আলিয়ার ফ্যানক্লাবের পেজ শেয়ার করেছে শুটিংয়ের বেশ কয়েকটি ছবি। সেই ছবিগুলিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই প্রথম জোয়া-র ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে আলিয়া ও রণবীরকে। ছবিটির নাম ‘গাল্লি বয়’। মুম্বইয়ের স্ট্রিট র‌্যাপার্সদের জীবন নিয়ে তৈরি হচ্ছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন