Entertainment News

বিয়ের ডেট ফাইনাল, জানিয়ে দিলেন দীপিকা-রণবীর

এ বার বিয়ের ডেট জানিয়ে দিলেন দীপিকা-রণবীর। সোশ্যাল মিডিয়ায় এই জুটি জানিয়েছেন, আগামী ১৪ এবং ১৫ নভেম্বর বিয়ের অনুষ্ঠান হবে তাঁদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ অক্টোবর ২০১৮ ১৬:৪৪
Share:

হবু দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বিয়ে কি আদৌ করছেন? সে ব্যাপারে এতদিন চুপ করে বসেছিলেন রণবীর সিংহ আর দীপিকা পাড়ুকোন। এ দিকে আবার হিন্ট দিতেও ছাড়ছিলেন না দু’জনের কেউই। আর তাতেই দিনে দিনে রণবীর-দীপিকার বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে বেড়েই চলেছিল উন্মাদনা। বাঁধ ভাঙছিল ধৈর্য্যের।

Advertisement

এ বার বিয়ের ডেট জানিয়ে দিলেন দীপিকা-রণবীর। সোশ্যাল মিডিয়ায় এই জুটি জানিয়েছেন, আগামী ১৪ এবং ১৫ নভেম্বর বিয়ের অনুষ্ঠান হবে তাঁদের।

সঞ্জয় লীলা ভন্সালীর ‘রামলীলা’ ছবি থেকেই দীপিকা আর রণবীর ডেট করছেন বলে বলিউডে গুঞ্জন। ‘পদ্মাবত’-এর সেটে দু’জনের ঘনিষ্ঠতা আরও বাড়ে। তার পরই নাকি বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা।

Advertisement

আরও পড়ুন, শুভশ্রীর এ কোন ছবি শেয়ার করলেন রাজ!

শোনা যাচ্ছে, বিয়ের আগে ১০ দিন ধরে বিশেষ পুজো চলবে দীপিকার বাড়িতে। রণবীর এবং তাঁর পরিবারের সদস্যরা নভেম্বরের প্রথম সপ্তাহেই বেঙ্গালুরুতে দীপিকার বাড়িতে চলে যাবেন। দীপিকার মা ইতিমধ্যেই বেঙ্গালুরুর নন্দী মন্দিরের পুরোহিতদের সঙ্গে কথা বলে নিয়েছেন। পাত্র-পাত্রীকে নিয়ে সেখানেও নাকি পুজোর আয়োজন করা হবে।

আরও পড়ুন, বক্স অফিসে পুজোর বাংলা ফিল্মের লড়াই, দেখে নিন কে এগিয়ে

বলি মহলের জল্পনা, ইতিমধ্যেই নাকি বিয়ের গয়না কিনে ফেলেছেন দীপিকা। তবে চিরাচরিত সোনা, হিরে বা প্ল্যাটিনাম নয়। নায়িকা নাকি স্পেশ্যাল দিনে রূপোর গয়নায় সাজতে চান। রানি মুখোপাধ্যায় বা অনুষ্কা শর্মার মতোই বিয়ের পোশাকের জন্য দীপিকাও ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ওপর নির্ভরশীল। বিয়ে এবং রিসেপশন— সব কিছুর জন্যই নাকি সব্যসাচীর ডিজাইনার আউটফিটে সাজবেন দীপিকা। যদিও কোনও কিছু নিয়েই প্রকাশ্যে এখনও কথা বলেননি তারকারা।

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন