Ranveer Singh

‘বহত ধামাকাদার’, টিম বাসে কো-স্টারকে চুম্বন রণবীরের

ঠিক কী হয়েছে? টিম বাসে করে ট্রাভেল করছিলেন রণবীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২০ ১২:৩৮
Share:

বাঁ দিকে রণবীর সিংহ এবং ডান দিকে সেই ভিডিয়োর একটি দৃশ্য।

দীপিকার সঙ্গে সম্পর্ক বেশ মাখোমাখোই রণবীর সিংহের। কিন্তু চলন্ত বাসে এ কী করে ফেললেন অভিনেতা? কো-স্টারকে টেনে নিয়ে একেবারে লিপলক! তাও আবার ক্যামেরার সামনে। গোটা ঘটনাটি নেটপাড়ায় এখন মোটামুটি ভাইরাল।

Advertisement

ঠিক কী হয়েছে? টিম বাসে করে ট্রাভেল করছিলেন রণবীর। সঙ্গে ছিলেন রণবীরের পরবর্তী ছবি ‘৮৩’-র গোটা টিম। সেই সময়েই যতীন স্বর্ণ নামে তাঁর এক কো-স্টারকে টেনে নিয়ে চুমু খেয়ে বসেন রণবীর। যতীনও কোনওরকম বাধা না দিয়ে তাল মেলান রণবীরের সঙ্গে। গোটা ঘটনাটি ভিডিয়োতে রেকর্ড করেন আর এক সহ-অভিনেতা। যিনি ভিডিয়ো তুলছিলেন ওই ‘চুমু’ দেখে তিনি এতটাই বিহ্বল হয়ে পড়েন যে নিজেই বলে ফেলেন, “ইয়ে বহত ধামাকাদার হ্যয়, ফোন হিল গয়া”। ওই কথা শুনে হাসির রোল ওঠে বাকি অভিনেতাদের মধ্যেও।

চুমু তো খেয়ে নিলেন। কিন্তু দীপিকা! তিনি জানেন বরের কাণ্ডকারখানা? তাই চুমু খেয়েই রণবীরের প্রতিক্রিয়া, “এত ভালবাসা! তোমার বৌদি (দীপিকা) দেখছে কিন্তু”। রণবীরের ওই কথা শুনে সতীর্থরা হেসেই খুন। সামনেই মুক্তি পাবে ভারতের প্রথমবার বিশ্বকাপ পাওয়া নিয়ে ছবি ‘৮৩’। সেই ছবিতেই কপিল দেবের চরিত্রে ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে রণবীরকে।

Advertisement

আরও পড়ুন- কাশ্মীরি পণ্ডিতরা ভিখারি নন, তাঁরা সরকারের কাছে হাত পাতেননি, বললেন বিধু বিনোদ চোপড়া

দেখুন ভিডিয়ো

আরও পড়ুন-গুরুদ্বারে তাপসীকে যৌন হেনস্থা, পাল্টা ‘শিক্ষা’ দিলেন অভিনেত্রী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন