বিয়েবাড়িতে ঢুকে বরকে চুমু খেলেন রণবীর!

এ কী! রণবীর সিংহ চুমু খাচ্ছেন কাকে? না! দীপিকা পাড়ুকোন তো নন। আর দীপিকা হলে বোধহয় এত অবাক হতেন না আপনারা। কিন্তু এ যে এক পুরুষ! তিনি আবার বরের বেশে রয়েছেন। নতুন কোনও ছবির শুটিং চলছে কি? না! তাও নয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৬ ১১:২৩
Share:

এ কী! রণবীর সিংহ চুমু খাচ্ছেন কাকে? না! দীপিকা পাড়ুকোন তো নন। আর দীপিকা হলে বোধহয় এত অবাক হতেন না আপনারা। কিন্তু এ যে এক পুরুষ! তিনি আবার বরের বেশে রয়েছেন। নতুন কোনও ছবির শুটিং চলছে কি? না! তাও নয়। ঘোর বাস্তবে ঘটেছে এ ঘটনা। আর সে কারণেই এখন বলিউডে নতুন নিউজ মেকার রণবীর।

Advertisement

বিষয়টা ঠিক কী?

সম্প্রতি ঘটনাটি ঘটেছে রণবীরের এক বন্ধুর বিয়েতে। ছবির বরবেশী পুরুষটি নায়কের ছোটবেলার বন্ধু। আর তাঁর বিয়েতেই জমিয়ে নেচেছেন পর্দার বাজিরাও। নাচতে নাচতে এত উত্তেজিত হয়ে পড়েন রণবীর যে বরের গালে বেশ কয়েক বার চুমু খান তিনি। অত লোকের সামনে এই ঘটনায় বেশ অস্বস্তিতে পড়েন রণবীরের বন্ধু। তবে হেসে বিষয়টা সামলে নিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন, ভার্জিনিটি খুইয়েছি ১২ বছর বয়সে: রণবীর সিংহ

পরে অবশ্য জানিয়েছেন, রণবীরকে তিনি ছোট থেকে চেনেন। এখনও পুরনো বন্ধুদের সামনে মোটেই নায়কের ইমেজ ক্যারি করেন না রণবীর। বরং তাঁদের সামনে চলে আসে সেই পুরনো মেজাজ। যদিও এই চুমুর ব্যাপারে এখনও রণবীর মুখে কুলুপ।

দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন