Anushka Sharma

Ranveer-Anushka: ‘‘নিতম্বে চিমটি খেতে চাও?’’, সবার সামনে অনুষ্কাকে হাতছানি রণবীরের

অনুষ্কার এত যশ, খ্যাতি মেনে নিতে পারছিলেন না রণবীর? নাকি বহুগামিতায় সমস্যা ছিল অনুষ্কার?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ২১:৫৯
Share:

বলিউডের দুই নক্ষত্র রণবীর-অনুষ্কা ফাইল চিত্র

তখনও এত বিয়ের ধুম লাগেনি টিনসেল নগরীতে। বলিউডে চর্চার বিষয় ছিল অনুষ্কা শর্মা আর রণবীর সিংহের প্রেম-কাহিনি। তারকা যুগল আনুষ্ঠানিক ভাবে সেই সম্পর্কের কথা স্বীকার না করলেও পর্দার বাইরে তাঁদের রসায়ন চোখ এড়ায়নি ভক্তদের। অভিনয়ের জগতে পা রেখেই অনুষ্কার একের পর এক বাজিমাত কী ভাবে যেন ভাঙন ধরায় সেই সম্পর্কে। অনেকে বলেন, অনুষ্কার এত যশ, খ্যাতি মেনে নিতে পারছিলেন না রণবীর। আবার কেউ কেউ বলেন, রণবীরের বহুগামিতায় সমস্যা ছিল অনুষ্কার। মোট কথা হল, কাছে এসেও ছিটকে সরে যান বলিউডের দুই নক্ষত্র।তবে অনুষ্কা-রণবীর জুটি চর্চার কেন্দ্রে ছিলেন বহু দিন। ‘কফি উইথ কর্ণ’ শোতে ‘এইটি থ্রি’-র অভিনেতার বিস্ফোরক মন্তব্য আজও ভুলতে পারেননি অনেকে। কী বলেছিলেন রণবীর অনুষ্কাকে?

Advertisement

সেই বিশেষ শোতে একসঙ্গে অতিথি হয়েছিলেন রণবীর-অনুষ্কা। সবার সামনেই রণবীর ‘পরী’র নায়িকাকে বলে ওঠেন, ‘‘যদি নিতম্বে চিমটি খেতে চাও, আমি আছি।’’

চমকে ওঠেন অনুষ্কা। অপ্রস্তুত হয়ে বলেন, ‘‘এ ধরনের কথা আমাকে বোলো না।’’ তবে রমণীমোহন রণবীর চিরকালই নিষেধাজ্ঞার উর্ধ্বে। পাত্তাই দিলেন না! আর ও দিকে বিব্রত কর্ণও হা হা করে হেসে উঠে পরিস্থিতি সামাল দেন।

Advertisement

আজ দুই তারকাই যে যাঁর জীবনে সুখী। তবু পুরনো কথা যে ধরাই থেকে যায় নেট দুনিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন