ভার্জিনিটি খুইয়েছি ১২ বছর বয়সে: রণবীর সিংহ

এমনিতেই নিজের সোজা সাপটা কথা, সাবলীল অভিনয় আর অফুরন্ত এনার্জির জন্য বলিউডে অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। ব্যাক্তিগত জীবন বা কেরিয়ার— সবেতেই তিনি স্বচ্ছতা বজায় রেখেই চলেন। তিনি রণবীর সিংহ। বান্ধবী দীপিকার সঙ্গে সম্পর্কের ব্যাপারেও তিনি বেশ খোলামেলা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৬ ১২:৩৭
Share:

এমনিতেই নিজের সোজা সাপটা কথা, সাবলীল অভিনয় আর অফুরন্ত এনার্জির জন্য বলিউডে অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। ব্যাক্তিগত জীবন বা কেরিয়ার— সবেতেই তিনি স্বচ্ছতা বজায় রেখেই চলেন। তিনি রণবীর সিংহ। বান্ধবী দীপিকার সঙ্গে সম্পর্কের ব্যাপারেও তিনি বেশ খোলামেলা। কিন্তু তাঁর সোজা সাপটা কথার ধাক্কা সামলাতে বেশ বেগ পেতে হল বি-টাউনকে যখন তিনি জানালেন যে, মাত্র বারো বছর বয়সেই তিনি তাঁর ভার্জিনিটি খুইয়েছেন। বলেন কী!! বারো বছরে! সত্যি? হ্যাঁ সত্যি তো বটেই। কিন্তু এখানেই থেমে থাকেননি তিনি। রণবীর আরও বলেন, “প্রেমে পড়ে বা আবেগ বা যৌন তৃষ্ণার টানে নয়। শুধুমাত্র কৌতুহল মেটাতে গিয়েই আমি আমার ভার্জিনিটি খোয়াই। মেয়েটি আমার থেকে বয়সে বড় ছিল। তাতে কি!” এর পর হাসতে হাসতে রণবীর বলেন, “এর পর তো আমি আমার বন্ধুদের এ ব্যাপারে টিউশন দিতেও শুরু করি। বন্ধুদের মায়েরা আমাকে ‘পচা আপেল’ বলতেন। ওঁদের ছেলেদের নাকি আমি খারাপ করে দিচ্ছি।” তবে রণবীরের বন্ধুর মায়েরা যাই বলুন না কেন, এটা মানতেই হবে যে তিনি বরাবরই সত, স্বচ্ছ এবং খোলামেলা স্বভাবের। স্কুল বা কলেজে তিনি হয়তো বেশ বড় মাপের ‘প্লে বয়’ ছিলেন। কিন্তু রণবীরের চরিত্রের স্বচ্ছতা, ভরপুর এনার্জির জন্যই হয়তো তাঁর প্রেমে পড়েছেন দীপিকা পাডুকোন!

Advertisement

Advertisement

আরও পড়ুন:

অজয়ের সঙ্গে আমার সম্পর্ক নিয়ে মিথ্যা বলেছে কাজল: শাহরুখ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন