Entertainment News

রণবীর এই বিশেষ তারিখটি মনে রাখতে বলছেন!

না, যাঁরা মনে মনে ‘দীপ-ভীর’, অর্থাত্ দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের চার হাত এক হওয়ার দিনের কথা ভাবছেন, বিষয়টা একেবারেই তেমনটা নয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৮ ১৮:০৯
Share:

রণবীর সিংহ। ছবি— সংগৃহীত।

‘পদ্মাবত’-এ আলাউদ্দিন খিলজির রূপে প্রশংসা কুড়িয়েছেন রণবীর সিংহ। সদ্য হিট হওয়া ছবির হ্যাংওভারে রয়েছেন অভিনেতা! তার মধ্যেই আবার বিশেষ একটি দিন মনে রাখছেন, এবং দর্শকদের মনে রাখার অনুরোধ করেছেন রণবীর। বিষয়টা ঠিক কী?

Advertisement

না, যাঁরা মনে মনে ‘দীপ-ভীর’, অর্থাত্ দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের চার হাত এক হওয়ার দিনের কথা ভাবছেন, বিষয়টা একেবারেই তেমনটা নয়। এক জন অভিনেতা তাঁর দর্শকদের কাছে আগামী বছরের ৩০ অগস্ট দিনটি মনে রাখার আর্জি জানিয়েছেন।

আসলে, ২০১৯-এর ৩০ অগস্ট মুক্তি পেতে চলেছে কপিল দেবের বায়োপিক ‘৮৩’। কপিলের বায়োপিকে ৮৩’র বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়কের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংহকে। রবিবার ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ, ছবির নির্মাতারা এবং রণবীর নিজেও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি মুক্তির এই তারিখ।

Advertisement

গত বছর সেপ্টেম্বরে ছবির লঞ্চ পর্ব হয়েছিল। ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে উপস্থিত ছিলেন বলিউডের সেলিব্রিটিরা। কপিল দেবের সঙ্গে এক মঞ্চে দেখা গিয়েছিল রণবীরকে।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, ‘ব্রহ্মাস্ত্র’র আপডেট দিলেন অমিতাভ

আরও পড়ুন, ক্যাটরিনা কি উড়তে জানেন?

ছবির পরিচালক কবীর খান। ‘নিউ ইয়র্ক’, ‘এক থা টাইগার’ থেকে ‘ফ্যান্টম’— সব ছবিতেই কবীরের প্রথম পছন্দ ছিলেন ক্যাট। তাই ইন্ডাস্ট্রিতে জল্পনা, কবীরের পছন্দের অভিনেত্রী ক্যাটরিনাকেই কপিলের স্ত্রী রোমি দেবের ভূমিকায় কাস্ট করবেন তিনি। যদিও সরাসরি ছবির অভিনেত্রী কে হবেন তা নিয়ে এখনও কোনও মন্তব্য করেনি ৮৩-র টিম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন