Ranveer-Alia

‘বৌদি খুশি হবে’, আলিয়ার জন্য আনা ভক্তের উপহার নিয়ে নিলেন রণবীর সিংহ

দেশের বিভিন্ন রাজ্যে ঘুরে বেড়াচ্ছেন আলিয়া ভট্ট এবং রণবীর সিংহ। একটি প্রচারের সময় অনুষ্ঠানের মঞ্চে ঘটল মজার কাণ্ড।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ২০:২০
Share:

রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত।

কখনও গুজরাট, কখনও দিল্লি, কখনও আবার মুম্বই— তাঁরা যে কখন কোথায় থাকছেন নিজেরাই জানেন না। কথা হচ্ছে আলিয়া ভট্ট এবং রণবীর সিংহের। নায়ক-নায়িকা বর্তমানে ব্যস্ত তাঁদের আসন্ন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র প্রচার নিয়ে। চার বছর আগে তাঁদের একসঙ্গে দেখেছিলেন দর্শক। ছবির নাম ছিল ‘গলি বয়’। মাঝে অনেক পরিবর্তন এসেছে। ভয়াবহ করোনা পরিস্থিতি অতিক্রম করেছে মানুষ। অন্য দিকে আলিয়া বিয়ে করেছেন মনের মানুষ রণবীর কপূরকে। ইতিমধ্যে মা-ও হয়েছেন তিনি। কয়েক যুগ আগে মানুষের ধারণা ছিল যে বিয়ে হয়ে যাওয়ার পর বা সন্তান জন্মের নায়িকাদের কেরিয়ার অনেকটাই পিছনে চলে যায়। যদিও সেই সব ধারণা এখন অতীত। দর্শকের কাছে অন্য দৃষ্টান্ত তৈরি করেছেন করিনা কপূর, আলিয়ারা।

Advertisement

তাঁদের জনপ্রিয়তায় বিন্দুমাত্র কোনও প্রভাব পড়েনি। সেই আঁচ আরও এক বার পাওয়া গেল নায়িকার নতুন ছবির প্রচারের সময়। সম্প্রতি দিল্লিতে ছবির একটি গানের লঞ্চ অনুষ্ঠানে গিয়েছিলেন তাঁরা। সেখানেই বছর কুড়ির এক ভক্ত উঠে আসেন মঞ্চে। তাঁর হাতে ছিল একজোড়া কানের দুল। ভক্তকে দেখে এগিয়ে আসেন আলিয়ার সহ-অভিনেতা রণবীর। তিনি সব সময় দর্শকের সঙ্গে কথা বলতে পছন্দ করেন। আলিয়ার এই ভক্তকে সামনে পেয়ে মজা করে বললেন, “তুমি আলিয়ার থেকে আলিঙ্গন নিয়ে এসো। আর আমায় এই কানের দুলজোড়া দিয়ে দাও। বাড়িতে বৌদি খুশি হবে পেলে।” রণবীরের কথা শুনে সবাই হেসে ওঠে। সবাই বুঝতে পেরেছেন রণবীর তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোনের দিকেই ইঙ্গিত করেছেন। কর্ণ জোহর পরিচালিত এই ছবি নিয়ে দর্শকের মনে উত্তেজনা বিপুল। ২৮ জুলাই মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন