Ranveer Singh

বিশ্বকাপে গিয়ে মেসির সঙ্গে নিজস্বী তোলা হয়নি, দেশে ফিরেই সাধ মেটালেন রণবীর!

বন্ধুর সঙ্গে মেসির ছবি দেখে ঈর্ষান্বিত রণবীর নতুন ফন্দি আঁটলেন। সম্পাদনায় কারিকুরি করে নতুন ছবি পোস্ট করে ট্যাগ করলেন রোহনকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৪:১৮
Share:

রোহন আর মেসির সঙ্গে ফ্রেমে ঢুকে পড়েছেন রণবীরও। ছবি: ইনস্টাগ্রাম।

কাতারে খেলা দেখতে গেলেন আর মেসির সঙ্গে নিজস্বী তুললেন না? এই আফসোস যায়নি রণবীর সিংহের। তবে কাজ হাসিল করে ফিরেছেন রণবীরেরই বন্ধু রোহন শ্রেষ্ঠ। পেশায় ফোটোগ্রাফার তিনি। আর্জেন্টিনার ফুটবল দলের অধিনায়ক লিয়োনেল মেসির সঙ্গে নিজস্বী তুলে তবেই ফিরেছেন। বিশ্বকাপ চাম্পিয়নের সঙ্গে ফলাও করে নিজের ছবি পোস্ট করেছিলেন রোহন। সেই দেখে ঈর্ষান্বিত রণবীর নতুন ফন্দি আঁটলেন।

Advertisement

সম্পাদনায় কারিকুরি করে নতুন ছবি পোস্ট করে ট্যাগ করলেন রোহনকে। সেই ছবি দেখে রোহন তো হেসেই খুন। অনুরাগীরাও মজা পেয়েছেন। দেখা যায়, রোহন আর মেসির সঙ্গে ফ্রেমে ঢুকে পড়েছেন রণবীরও। শুধু তা-ই নয়, মেসির কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন তিনি।

সেই ছবি ভাগ করে নিয়ে রোহনের উদ্দেশে রণবীর লিখলেন, “শুধুমাত্র ফোটোশপ জানো বলে আমায় ছবি থেকে বাদ দিয়ে দেবে তা কি হতে পারে?” বলিউড সতীর্থরাও মন্তব্যের জায়গায় শুধু ‘হাহাহাহা...’ লিখে চলেন।

Advertisement

মন্তব্যকারীদের কেউ কেউ লিখলেন, “মেসি যদি দেখতেন কাণ্ডটা! বলে উঠতেন, ‘এ সব কী হচ্ছে? কী করে হল?”’ আবার কেউ কেউ টিপ্পনী কেটে বললেন, “আরে ব্যাকগ্রাউন্ডে কয়েকটা গাড়ি, পশুপাখি, রাস্তাঘাটের ছবি থাকলে হত না? ব্যাপারটা বিশ্বাসযোগ্য হতে হবে তো?” যদিও রণবীরের এই ‘পাগলামি’কে ভালবেসে ফেললেন অনেকেই।

গত ১৮ ডিসেম্বর, বিশ্বকাপ ফাইনালের দিন কাতারের লুসেইল স্টেডিয়ামের গ্যালারিতে আনন্দে মেতে থাকতে দেখা গিয়েছিল রণবীরকে। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোনও। ট্রফি উদ্বোধন সেরে তিনিও খেলা দেখার সঙ্গী হয়েছিলেন রণবীরের। পরস্পরকে আলিঙ্গনে রেখে উচ্ছ্বাসে ফেটে পড়েছিলেন দম্পতি। সে সবের মাঝেই মেসির সঙ্গে ছবি তোলা হয়ে ওঠেনি রণবীরের। তবে সাধ পূরণ হয়ে গেল বন্ধু রোহনের সৌজন্যে। একই ফ্রেমে ঢুকে পড়লেন শেষমেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন