Devoleena Bhattacharjee

দেবলীনা অন্তঃসত্ত্বা, তাই তড়িঘড়ি বিয়ে সেরেছেন! মুখ খুললেন অভিনেত্রী

অহিন্দু ছেলেকে বিয়ে। চুপিসারে দেবলীনার বিয়ে সারা নিয়ে কম বিতর্ক হয়নি। এ বার অন্য প্রশ্ন উঠল সমাজমাধ্যমে। সেই কথা শুনে বিরক্ত নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৩:১০
Share:

চটে লাল দেবলীনা কী বললেন? ছবি: সংগৃহীত।

বলিউড অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের বিয়েকে কেন্দ্র করে সমাজমাধ্যমে তরজা জারি। অভিনেত্রীর স্বামীর নাম শেহনওয়াজ় শেখ। অহিন্দু ছেলেকে বিয়ে করার জন্য কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। মুম্বইয়ের কাছে ছোট পাহাড়ি শহর লোনাভলা। সেখানেই সাদামাটা ভাবে বিয়ে সারেন দেবলীনা। তার পর থেকেই সমাজমাধ্যমে প্রশ্নের শেষ নেই।

Advertisement

একাংশের বক্তব্য, নিশ্চয়ই সন্তানসম্ভবা দেবলীনা। তাই তো তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আবার আলিয়া ভট্টর সঙ্গেও তুলনা টানা হয়েছে তাঁর। যদিও এত দিন মুখে কুলুপ এঁটে ছিলেন দেবলীনা। অবশেষে মুখ খুলতে বাধ্য হলেন তিনি।

দেবলীনা বলেন, “এক জনের ব্যক্তিগত জীবনে নাক গলিয়ে কী মজা পায় মানুষ, আমি সত্যিই বুঝতে পারি না। ভণ্ডামির একটা সীমা আছে। কাউকে অত্যাচার করার একটা সুযোগও হাতছাড়া করা যায় না, তাই না! কারও সুখ অনেকেরই সহ্য হয় না।” দেবলীনা আরও যোগ করেন। তিনি জানান, এখন আর এই সব মন্তব্যে গুরুত্ব দিতে তিনি মোটেই রাজি নন।

Advertisement

প্রসঙ্গত, নায়ক- নায়িকাদের বিয়ে মানেই বেশ এলাহি ব্যাপার। কিন্তু সে পথে হাঁটেননি তিনি। কারণটা স্পষ্ট করেছেন অভিনেত্রী নিজেই। বিয়ে নিয়ে নানা শখ ছিল দেবলীনার। ছোট থেকেই অভিনেত্রী ভাবতেন, বিয়ে করলে রাজকীয় ভাবেই করবেন। কিন্তু বাস্তব জীবনে করলেন ঠিক উল্টোটা। অভিনেত্রী কথায়, ‘‘ছোটবেলায় বিয়ে নিয়ে ধারণাটা ছিল অন্য রকম। ভীষণ রাজকীয় কিছু করার পরিকল্পনাই ছিল সব সময়। কিন্তু কোভিড টাকার মর্যাদা দিতে শিখিয়েছে। বিয়ের পিছনে সর্বস্ব উজাড় করে দেওয়ার পক্ষপাতী নই। বরং সেই অর্থ যাঁদের সত্যি প্রয়োজন, তাঁদের দিয়ে সাহায্য করতে চাই। সকলের আশীর্বাদটাই জীবনের সুখ। আমি লোক দেখানোতে বিশ্বাসী নই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন