Ranveer Singh

Ranveer Singh: ছোট পর্দায় বড় কথা

হাসিঠাট্টার মাঝেই সিরিয়াস প্রশ্নেরও স্পষ্ট উত্তর দিলেন অভিনেতা। অতিমারির মাঝে তাঁর ছোট পর্দায় কাজ করা নিয়ে প্রশ্ন উঠেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২১ ০৬:৫০
Share:

রণবীর সিংহ

ছোট পর্দায় ‘দ্য বিগ পিকচার’ নামে কুইজ় শো সঞ্চালনা করতে দেখা যাবে রণবীর সিংহকে। সদ্য সম্প্রচারিত হয়েছে শোয়ের প্রোমো। সেখানে দেখা যাচ্ছে, কুইজ়ের একটি প্রশ্নে ইঁদুরের ছবি। তার প্রেক্ষিতে অভিনেতার মন্তব্য, ‘‘বাইরে বাঘের মতো ঘুরে বেড়াই, বাড়ি ফিরেই বৌয়ের সামনে পুরো ইঁদুর হয়ে যাই।’’

Advertisement

তবে যতই দীপিকাকে (পাড়ুকোন) নিয়ে মজা করুন না কেন, পরিবারই যে প্রায়রিটি তা-ও জানালেন রণবীর। এমন একটা বাড়ি তিনি তৈরি করতে চান, যেখানে স্ত্রী ও সন্তানদের সঙ্গে আনন্দ করে সময় কাটাবেন। মজা করে বললেন, ‘‘শো হিট হয়ে গেলে আমিও পানভেলে একটা ফার্ম হাউস কিনব না হয়।’’

হাসিঠাট্টার মাঝেই সিরিয়াস প্রশ্নেরও স্পষ্ট উত্তর দিলেন অভিনেতা। অতিমারির মাঝে তাঁর ছোট পর্দায় কাজ করা নিয়ে প্রশ্ন উঠেছে। জবাবে তিনি জানিয়েছেন, প্রেক্ষাগৃহে ছবি মুক্তি পাচ্ছে না বলে, তাঁর টেলিভিশন শো করার সিদ্ধান্ত নয়। তবে বড় পর্দার পাশাপাশি শো সঞ্চালনার দিকে অনেক দিনই ঝোঁক রয়েছে অভিনেতাদের। অমিতাভ বচ্চন, সলমন খান, শাহরুখ খানও রয়েছেন সেই তালিকায়। টিভি শোয়ের মাধ্যমে নিয়মিত ভাবে বেশিসংখ্যক দর্শকের কাছে যেমন পৌঁছনো যায়, তেমন টাকার অঙ্কও একটা কারণ বলে মনে করছেন অনেকে। শোনা গিয়েছে, ‘বিগ বস’-এর শেষ সিজ়নের জন্য প্রায় ৩৫০ কোটির দর হেঁকেছিলেন সলমন, অন্য দিকে পাঁচ মিনিটের বিজ্ঞাপনেও রণবীর প্রায় ৭৫ কোটি পারিশ্রমিক নেন। তবে তাঁর টিভিতে ডেবিউ নিয়ে যত প্রশ্নই উঠুক, শো হিট হয় কি না তার উপরেই নির্ভর করছে সব উত্তর। পুজোর পরেই সম্প্রচার হবে শো-এর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন