Entertainment News

সলমনের ‘ম্যাসাজ-ম্যান’ রণবীর!

দুই তারকাকে এক ফ্রেমে পেয়ে সুযোগ নষ্ট করেননি পাপারাৎজিরাও। তবে ছবি শিকারিরা নন, এমন দুর্লভ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে টিপস ফিল্ম অ্যান্ড মিউজিক সংস্থা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ নভেম্বর ২০১৭ ১৩:৫৩
Share:

সলমনের ঘাড় ব্যথায়, ম্যাসাজ-ম্যান রণবীর। ছবি: টুইটারের সৌজন্যে।

ছবিটা দেখে সলমন ও রণবীর সিংহ— দুই তারকার ফ্যানেদের খুশি হওয়ার কথা। হয়েছেও তাই। কিন্তু তা বলেসলমনের ঘাড় ম্যাসাজ করছেন রণবীর? কেন? রণবীর কিন্তু নিজেই এই উত্তর দিয়েছেন।

Advertisement

আরও পড়ুন, অমিতাভ নাকি শাহরুখের বাবা, এমনটাই ভাবে আব্রাম!

আরও পড়ুন, পোলের উপর যোগাভ্যাস করলেন জ্যাকলিন

Advertisement

আসলে, সোমবার সলমন খানের ‘রেস থ্রি’র সেটে পৌঁছে গিয়েছিলেন রণবীর সিংহ! দুই তারকাকে এক ফ্রেমে পেয়ে সুযোগ নষ্ট করেননি পাপারাৎজিরাও। তবে ছবি শিকারিরা নন, এমন দুর্লভ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে টিপস ফিল্ম অ্যান্ড মিউজিক সংস্থা।

ছবিতে দেখা যাচ্ছে, বলিউডের ‘ভাইজান’ সলমনের ঘাড় টিপে দিচ্ছেন রণবীর সিংহ। সলমনের স্ট্রেস রিলিভ করতেই নাকি রণবীরের এই উদ্যোগ। ছবির সেটে পৌঁছে দুই তারকার আড্ডা জমে উঠেছিল। তবে ঘাড় ব্যথায় কষ্ট পাচ্ছিলেন সলমন। নিজের প্রিয় অভিনেতার ব্যথা সাড়াতে তাই‘ম্যাসাজ-ম্যান’ হয়ে উঠেছিলেন রণবীর। বলেছেন, ‘‘এক জন অভিনেতাই বোঝে অন্য অভিনেতার কতটা স্ট্রেস...’’।

এখনও পর্যন্ত এক ছবিতে দেখা যায়নি সলমন ও রণবীরকে। তবে দুই তারকাই তাঁদের মজার স্বভাবের জন্য ভক্তমহলে অত্যন্ত জনপ্রিয়। তাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছেসলমনের ‘ম্যাসাজ-ম্যান’ রণবীরের ছবি।

নেটিজেনদের কেউ কেউ আবার ছবিটি তাঁদের ‘ফেভারিট’ বলেও ট্যাগ করেছেন। অনেকের আবার আবদার, রণবীর ও সলমন একসঙ্গে ছবি করুন।

সলমন-রণবীর কি সেকথা শুনেছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন