Ranveer Singh

গানের অনুষ্ঠানে ছিঁড়ে গিয়েছিল রণবীরের প্যান্ট, স্বামীকে সাহায্য করতে কী করেছিলেন দীপিকা?

কপিল শর্মার অনুষ্ঠানে হাটে হাঁড়ি ভেঙেছিলেন স্বয়ং রণবীর-পত্নী। দীপিকা জানিয়েছিলেন, বার্সেলোনার এক সঙ্গীতের অনুষ্ঠানে ঘটেছিল এই ঘটনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১৪:৫৫
Share:

রণবীর-দীপিকা।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। বলিউডের স্বপ্নের জুটি। জীবনের সব ওঠাপড়ায় একে অপরের সঙ্গে ‘রাম’ এবং ‘লীলা’। তবে জানতেন কি, প্রকাশ্যে রণবীরের ফেটে যাওয়া প্যান্টও সেলাই করেছেন দীপিকা?

Advertisement

কপিল শর্মার অনুষ্ঠানে হাটে হাঁড়ি ভেঙেছিলেন স্বয়ং রণবীর-পত্নী। দীপিকা জানিয়েছিলেন, বার্সেলোনার এক সঙ্গীতের অনুষ্ঠানে ঘটেছিল এই ঘটনা। দর্শক হিসেবে সেখানে উপস্থিত ছিলেন রণবীর। ঘটনাচক্রে সে দিন একটি ঢলঢলে প্যান্ট পরেছিলেন তিনি। নাচতে নাচতে আচমকা ফেটে যায় তাঁর প্যান্ট। সেই সময় দীপিকাই বিপদ থেকে রক্ষা করেছিলেন তাঁকে।

হতেই পারেন তিনি বলিউডের প্রথম সারির নায়িকা। তবে তাঁর ব্যাগে শুধু প্রসাধনের জিনিসপত্রই নয়, থাকে সেলাইয়ের বাক্সও। সেটিকেই তখন কাজে লাগিয়েছলেন দীপিকা। সূচ-সুতো দিয়ে প্রকাশ্যেই স্বামীর ফাটা প্যান্ট সেলাই করেছিলেন তিনি। দীপিকার মুখে এই গল্প শুনে হাসির রোল উঠেছিল দর্শকদের মধ্যেও।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘রামলীলা’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর এবং দীপিকা। ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন