Ranvir Kapoor

কোভিডমুক্ত হয়ে মলদ্বীপে পাড়ি

মুম্বই বিমানবন্দরে পাপারাৎজ়ির ক্যামেরায় বন্দি হলেও এখনও পর্যন্ত তাঁদের বেড়াতে যাওয়ার কোনও ছবি পোস্ট করেননি রণবীর-আলিয়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ০৬:২৬
Share:

বিমানবন্দরে রণবীর-আলিয়া —নিজস্ব চিত্র

কয়েক সপ্তাহ আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন দু’জনে। সুস্থ হয়ে উঠে সোমবার মলদ্বীপে পাড়ি দিলেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। মহারাষ্ট্রে ১৪৪ ধারা জারি হতেই একাধিক সেলেবকে দেখা যাচ্ছে রাজ্য ছেড়ে অন্যত্র পাড়ি দিতে। রণবীর-আলিয়াও নাম লেখালেন সেই তালিকায়। তবে মলদ্বীপে গিয়েও টিকাকরণের খবর আলিয়া পোস্ট করেছেন নিজের সাইটে। অন্য দিকে, আলিয়ার মা সোনি রাজদান ও বোন শাহিন ভট্টও দিনকয়েক আগেই গিয়েছিলেন রাজ্যের বাইরে। সোমবারই মুম্বইয়ে ফিরেছেন তাঁরা।

Advertisement

দেশের এই পরিস্থিতিতে তারকাদের বেড়াতে যাওয়ার সমালোচনা করে একটি পোস্ট করেছেন লেখিকা শোভা দে, ‘‘এই কোভিডের মধ্যে যাঁরা মলদ্বীপ ও গোয়ায় ছুটি কাটাচ্ছেন, মনে রাখবেন এটা আপনাদের কাছে হলিডে। কিন্তু বাকি সর্বত্র অতিমারি। তাই আপনাদের আনন্দের ছবি পোস্ট করবেন না।’’ কোনও সুন্দর সমুদ্রসৈকতে বা বিদেশে অবসরযাপন ব্যক্তিগত রাখারই পরামর্শ দিয়েছেন তিনি। মুম্বই বিমানবন্দরে পাপারাৎজ়ির ক্যামেরায় বন্দি হলেও এখনও পর্যন্ত তাঁদের বেড়াতে যাওয়ার কোনও ছবি পোস্ট করেননি রণবীর-আলিয়া।

অন্য দিকে, পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে আবার ছবি করতে চলেছেন রণবীর। এই নিয়ে নাকি ‘সঞ্জু’র সেটেই আলোচনা করতেন রাজকুমার ও রণবীর। সামাজিক প্রেক্ষাপটে তৈরি এই নতুন ছবির শুটিং শুরু হতে দেরি আছে। কারণ রণবীরের হাতে রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’, ‘শামশেরা’, ‘অ্যানিমাল’। তা ছাড়া করোনার দ্বিতীয় ঢেউয়ের আগমনে স্থগিত রয়েছে বহু ছবির কাজ। ফলে নতুন ছবি শুটিং ফ্লোরে যেতে এখনও ঢের দেরি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন