Ranvir Shorey

Ranvir Shorey: সততার জায়গা নেই? ছেলে কোভিড আক্রান্ত হওয়ার কথা জানাতেই হেনস্থার শিকার রণবীর

রণবীর লিখেছেন, ‘যাঁরা এক দিন আগেও আমার সঙ্গে নিজস্বী তুলতে চাইছিলেন, তাঁরাই এখন হোটেল কর্তৃপক্ষের কাছে বাড়তি ছাড় চাইছেন, টাকা ফেরত চাইছেন।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১১:৩৪
Share:

হেনস্থার শিকার রণবীর।

কোভিড আক্রান্ত রণবীর শোরের দশ বছরের ছেলে হারুন। সকলকে সাবধান করার উদ্দেশে ছেলের অসুস্থতার কথা টুইট করে জানিয়েছিলেন অভিনেতা। আর সেই কারণেই নাস্তানাবুদ হতে হল রণবীরকে।

রণবীর তাঁর ছেলেকে নিয়ে এক হোটেলে নিভৃতবাসে রয়েছেন। কিন্তু অভিনেতা টুইট করে হারুনের আক্রান্ত হওয়ার কথা জানাতেই হোটেল কর্তৃপক্ষ তাঁদের সেখান থেকে চলে যেতে বাধ্য করেন বলে অভিযোগ। হোটেলে কোভিড রোগী থাকায় প্রবল আপত্তি তুলেছিলেন অন্যান্য অতিথিরা। এ বিষয়য়ে হোটেল কর্তৃপক্ষের থেকেও কোনও রকম সহযোগিতা পাননি অভিনেতা। বরং হেনস্থার শিকার হতে হয় বলে অভিযোগ করেন তিনি।

Advertisement

পুরো ঘটনাটি টুইটের মাধ্যমে জানিয়েছেন রণবীর। ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, ‘যাঁরা এক দিন আগেও আমার সঙ্গে নিজস্বী তুলতে চাইছিলেন, তাঁরাই এখন হোটেল কর্তৃপক্ষের কাছে বাড়তি ছাড় চাইছেন, টাকা ফেরত চাইছেন। হুমকি দিচ্ছেন, কারণ আমরা সেই হোটেলের একটি ঘরে রয়েছি। এই অভিজ্ঞতার কথা সারা জীবন মনে থাকবে। প্রশ্ন জাগছে, পৃথিবীতে কি সত্যিই সততার জায়গা আছে?’

দিন কয়েক আগে অভিনেতা জানিয়েছিলেন, দশ বছরের ছেলের সঙ্গে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন তিনি। মুম্বই ফেরার পথে বিমানযাত্রার জন্য নিয়ম মেনে কোভিড পরীক্ষা করানো হয় দু’জনের। তখনই হারুনের রিপোর্ট পজিটিভ আসে। এর পরেই দ্রুত নিভৃতবাসে চলে যান হারুন এবং রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন