Shahid kapoor

Shahid Kapoor: পারিশ্রমিক ৩১ কোটি! ওটিটি-তে ‘জার্সি’-র মুক্তি রুখতে কম টাকা নিলেন শাহিদ?

নতুন গুঞ্জন — অন্যান্য বেশ কিছুর ছবির মতোই ‘জার্সি’ও মুক্তি পেতে পারে ওটিটি প্ল্যাটফর্মে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ২০:০১
Share:

‘জার্সি’ ছবিতে শাহিদ।

কোভিড-আতঙ্কে পিছিয়ে গিয়েছে শাহিদ কপূরের ‘জার্সি’-র মুক্তি। দেশ জুড়ে ওমিক্রন এবং করোনার তৃতীয় ঢেউয়ের উদ্বেগের মাঝে আপাতত বড় পর্দার মুখ দেখবে না এই ছবি। এই খবর প্রকাশ্যে আসতেই নতুন গুঞ্জন। অন্যান্য বেশ কিছু ছবির মতো ‘জার্সি’ও মুক্তি পেতে পারে ওটিটি প্ল্যাটফর্মে। শোনা যাচ্ছে, নির্মাতাদের এই পদক্ষেপ রুখতেই নাকি নিজের পারিশ্রমিক কমিয়ে দিতে প্রস্তুত হয়েছিলেন শাহিদ। অর্থাৎ তাঁদের লাভের কথা মাথায় রেখে নিজে কম টাকা নিয়ে ওটিটি-তে ছবির স্বত্ব বিক্রি আটকেছেন।

Advertisement

বলিউড সূত্রে খবর, এই ছবির জন্য শাহিদের পারিশ্রমিক ৩১ কোটি টাকা। ছবির নির্মাতাদের ঘনিষ্ঠ এক ব্যক্তি অবশ্য সংবাদমাধ্যমকে বলেছেন, “শাহিদের কম পারিশ্রমিক নেওয়ার খবরটি ভুয়ো। অনেকেই অনেক কিছু বলছেন। কিন্তু বিষয়টি হল, ছবিটির মুক্তি আপাতত স্থগিত রাখা হয়েছে। শাহিদ চায় ছবিটি বড় পর্দায় মুক্তি পাক। তাই তা না হওয়ার অবকাশ খুবই কম।”

জোর কদমে ‘জার্সি’-র প্রচারও শুরু করে দিয়েছিলেন শাহিদ এবং ছবির নায়িকা ম্রুনাল ঠাকুর। দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে শাহিদ বলেছিলেন, “অনেকখানি আবেগ দিয়ে ‘জার্সি’-র গল্প বলা হয়েছে। আমার মনে হয়, সেই কারণেই মানুষ এই ছবিটি দেখবেন।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন