Badshah at Murshidabad

অরিজিতের জাদুতে কাবু বাদশাও, জিয়াগঞ্জ গিয়ে দামি গাড়ি ছেড়ে স্কুটি করে ঘুরেছেন র‌্যাপার

বলিউডের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় র‌্যাপার তিনি। নিজের বাড়িতে নামী-দামি গাড়ির অভাব নেই। তবে অরিজিৎ সিংহের মুর্শিদাবাদের বাড়িতে এসে স্কুটি চড়েই খুশি বাদশা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুর্শিদাবাদ শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ০৯:৫৫
Share:

(বাঁ দিকে) অরিজিৎ সিংহ। বাদশা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

দেশের অন্যতম জনপ্রিয় র‌্যাপতারকা তিনি। দেশের বিভিন্ন তারকার সঙ্গে তো বটেই, ‘ডেসপাসিতো’ খ্যাত জে বলভিনের মতো আন্তর্জাতিক তারকার সঙ্গেও হাত মিলিয়ে কাজ করেছেন তিনি। জনপ্রিয়তার পাশাপাশি বিত্তের দিক থেকে কম যান না বাদশা। রোল্‌স রয়েস, ল্যামবর্গিনি, মার্সিডিজ় বেন্জ়, বিএমডব্লিউ, পোর্শে... কোন গাড়ি নেই তাঁর গ্যারাজে! সেই তারকাই মুর্শিদাবাদে এসে ঘুরলেন স্কুটিতে চড়ে। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ল সেই ভিডিয়ো।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়ার একটি ভিডিয়ো দেখা যাচ্ছে, স্কুটিতে চড়ে ঘুরে বেড়াচ্ছেন র‌্যাপতারকা বাদশা। খবর, মুর্শিদাবাদে সঙ্গীতশিল্পী ও বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংহের সঙ্গে নাকি দেখা করতে এসেছিলেন বাদশা। দেশের তো বটেই, এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা গায়ক হওয়া সত্ত্বেও নিতান্তই সাধারণ জীবনযাপন করেন অরিজিৎ। তাঁর জীবনযাপনে না আছে আতিশয্যের উপস্থিতি, না আছে কোনও চাকচিক্যের ছাপ। মুর্শিদাবাদের জিয়াগঞ্জে বাড়ি তাঁর। সেখানে থাকাকালীন বাইকে বা স্কুটারে চড়েই যাতায়াত করেন বিশ্বখ্যাত প্লেব্যাক গায়ক। অরিজিতের বাড়িতে এসে তাঁর দেখাদেখি স্কুটারে চড়েই ঘুরে বেড়ালেন বাদশাও। বৃষ্টির তোয়াক্কা না করেই স্কুটার নিয়ে বেরিয়ে পড়লেন দু’জনে। সমাজমাধ্যমের পাতায় সেই ভিডিয়ো ভাইরাল।

চলতি বছরেই কয়েক মাস আগে অরিজিৎকে দেখা গিয়েছিল হাতে বাজারের ঝোলা নিয়ে স্কুটিতে চড়ে বাজার করতে যেতে। অত্যন্ত সাধারণ পোশাকে আর পাঁচজন সাধারণ মানুষের মতো নিজের এলাকায় বেরিয়েছিলেন গায়ক। এর আগেও একাধিক বার এমন সাদামাটা ভাবে দেখা মিলেছে তাঁর। কখনও মুদির দোকানে গিয়ে জিনিসপত্র কিনেছেন তিনি। কখনও আবার ছেলেকে নিজে স্কুলে পৌঁছে দিয়ে এসেছেন। রাস্তায় পরিচিতদের সঙ্গে দেখা হলে কুশল বিনিময় করতেও ভোলেন না অরিজিৎ। এমন মাটির মানুষের সান্নিধ্যে এলে কি আর ঝাঁ চকচকে ও কেতাদুরস্ত ভাবমূর্তি ধরে রাখা যায়! বাদশাকে দেখেও তেমনই মত নেটাগরিকদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন