Grammys 2024

জিতলেন পর পর তিনটি গ্র্যামি, সঙ্গীতশিল্পীকে অনুষ্ঠান থেকেই হাতকড়া পরিয়ে নিয়ে গেল পুলিশ

স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, হঠাৎ কেন কিলারকে আটক করা হল সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানায়নি পুলিশ। তবে গ্র্যামির অনুষ্ঠানের সঙ্গে এর কোনও সম্পর্ক নেই বলে ফোর্বস সূত্রে খবর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১২:১৬
Share:

তিনটি গ্র্যামি পুরস্কারপ্রাপ্ত কিলার মাইক। —ছবি: রয়টার্স।

রবিবার রাতে লস অ্যাঞ্জিলসে অনুষ্ঠিত হয় ৬৬তম গ্র্যামি অ্যাওয়ার্ডস। কয়েক মুহূর্তের মধ্যেই সাফল্যের মুকুটে জুটল তিন তিনটি নয়া পালক। পর পর তিনটি গ্র্যামি পুরস্কার জিতলেন র‌্যাপ সঙ্গীতশিল্পী কিলার মাইক। কিন্তু সাফল্যের স্বাদ সম্পূর্ণ উপভোগ করার আগে হাতকড়ায় দেখা যায় সঙ্গীতশিল্পীকে। অনুষ্ঠান চলাকালীন কিলারকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে যায় লস অ্যাঞ্জেলসের পুলিশ।

Advertisement

স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, হঠাৎ কেন কিলারকে আটক করা হল, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানায়নি পুলিশ। তবে গ্র্যামির অনুষ্ঠানের সঙ্গে এর কোনও সম্পর্ক নেই বলে ফোর্বস সূত্রে খবর। কিলারের আসল নাম মাইকেল সান্তিয়াগো রেন্ডার। পেশার খাতিরে নাম পরিবর্তন করেন তিনি। বর্ণবিদ্বেষ এবং পুলিশি অত্যাচারের বিরুদ্ধে মাঝেমধ্যেই সোচ্চার হতে দেখা যায় কিলারকে।

রবিবার রাতে ‘সায়েনটিস্টস অ্যান্ড ইঞ্জিনিয়ার্রস’-এর জন্য ‘বেস্ট র‌্যাপ সং’ এবং ‘বেস্ট র‌্যাপ পারফরম্যান্স’ বিভাগে জয়ী হন কিলার। তা ছাড়া তাঁর ‘মাইকেল’ অ্যালবামটি ‘বেস্ট র‌্যাপ অ্যালবাম’ বিভাগে পুরস্কার পায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন