Shamita Shetty

Raqesh-Shamita: আরও এক ধাপ এগিয়ে গেল সম্পর্ক, শিল্পার সঙ্গে কথা বললেন শমিতার প্রেমিক রাকেশ

‘বিগ বস ওটিটি’-র ঘেরাটোপে শমিতা শেট্টির সঙ্গে আলাপ হয়েছিল তাঁর। এর পর আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকেই খুব কম সময়ের মধ্যে প্রেম।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২১ ২১:৫৩
Share:

শমিতা শেট্টি এবং রাকেশ বাপট।

Advertisement

প্রেমিকার মায়ের আশীর্বাদ নেওয়া হয়ে গিয়েছিল আগেই। এ বার তাঁর দিদির সঙ্গেও কথা হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তেমনই জানালেন রাকেশ বাপট।

‘বিগ বস ওটিটি’-র ঘেরাটোপে শমিতা শেট্টির সঙ্গে আলাপ হয়েছিল তাঁর। এর পর আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকেই খুব কম সময়ের মধ্যে প্রেম। অনুষ্ঠানের একটি পর্বে শমিতার মা সুনন্দা এসে কথা বলেছিলেন রাকেশের সঙ্গে। প্রকাশ্যে আশীর্বাদও করেছিলেন তাঁকে। কিন্তু শমিতার দিদি শিল্পা এখনও এ বিষয়ে মুখ খোলেননি। কিন্তু সুনন্দা এবং শিল্পার সঙ্গে কি রাকেশের আর কথা হয়েছে? খানিক হেসে রাকেশ বললেন, “এ বিষয়ে বেশি কথা না বলাই ভাল। ওরা খুবই ভাল মানুষ। শমিতার পরিবারের সঙ্গে আমার কথা হয়েছে।”

অন্য একটি সাক্ষাৎকারে শমিতা জানিয়েছেন, রাকেশের সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানতে পেরে খুশি পরিবার। তাঁর কথায়, “বহু দিন পর একজন মানুষের সঙ্গে মনের মিল পেলাম। আমাকে খুশি দেখলেই ওরা খুশি হবে।”

কিছু দিন আগেই শিল্পার রেস্তরাঁয় একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েছিল তাঁদের রসায়ন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন