Rashmi Desai

১৬ বছর বয়েসেই আমি কাস্টিং কাউচের শিকার, বিস্ফোরক রেশমি

‘প্রথম মিটিংয়েই ও আমার ‘স্ট্যাটিসটিক্স’ এর বিষয় জানতে চায়।’

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২০ ১৫:৫৭
Share:

রেশমি দেশাই। ছবি: ইনস্টাগ্রাম।

জনপ্রিয় টেলি অভিনেত্রী রেশমি দেশাই সম্প্রতি এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে নিজের জীবনের এক অন্ধকার অধ্যায় সম্পর্কে মুখ খুললেন। মাত্র ১৬ বছর বয়সে রেশমিকে শিকার হতে হয়েছিল কাস্টিং কাউচের। হ্যাঁ এমনই বিস্ফোরক মন্তব্য করলেন তিনি।

Advertisement

রেশমি জানিয়েছেন, ‘‘আজ থেকে প্রায় ১৩ বছর আগে, বেশ অল্প বয়সেই আমি ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করি। তার আগে অবশ্য ইন্ডাস্ট্রির সঙ্গে কোনও যোগসূত্র ছিল না আমার। একেবারেই নবাগত। সেই সময় সুরজ নামের এক ব্যক্তির সঙ্গে আমার আলাপ হয়। আমি জানি না ও এখন কোথায় আছে বা কী করছে। প্রথম মিটিংয়েই ও আমার ‘স্ট্যাটিসটিক্স’ এর বিষয় জানতে চায়। ওকে বললাম আপনি ঠিক কী জানতে চাইছেন, আমি বুঝতে পারছি না। তখনই ও আমায় যৌন হেনস্থা করার চেষ্টা করে।’’

আরও খবর:সিস্টার নেই, তাপসকে ওরা বেঁধে রেখেছিল বেডের সঙ্গে

Advertisement

রেশমি আরও বলেছেন, ‘‘একদিন অডিশনের জন্য সুরজ আমায় ফোন করে। আমি সেখানে পৌঁছে দেখি সুরজ ছাড়া আর কেউ নেই ওখানে। নেই কোনও ক্যামেরাও। সেদিন ও আমার ড্রিঙ্কসে এমন কিছু মিশিয়েছিল যাতে আমি অজ্ঞান হয়ে যাই। আমি ক্রমাগত বলে যাচ্ছিলাম আমি এই সব করতে চাই না। তবুও ও শুনছিল না। প্রায় আড়াই ঘণ্টা পর আমি কোনও ভাবে সেখান থেকে প্রাণ বাঁচিয়ে ফিরি। বাড়িতে ফিরেই মাকে সবটা বলি। পরদিন মা ওর সঙ্গে দেখা করে ওকে চড়ও মেরেছিল।’’

সম্প্রতি রিয়ালিটি শো ‘বিগ বস ১৩’-য় দেখা গেছে রেশমি দেশাইকে। এই শোয়ের পর রেশমির জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। আর এই মুহূর্তে কাস্টিং কাউচের বিরুদ্ধে রেশমির এই বিস্ফোরক মন্তব্য ঘিরে বেশ আলোড়ন ছড়িয়েছে নেটদুনিয়ায়। এত বছর বাদে হঠাত্ কেন রেশমি সেই ঘটনা নিয়ে মুখ খুললেন সেই বিষয় নানা প্রশ্ন দানা বেঁধেছে নেটাগরিকদের মনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন