Vijay Deverakonda

Rashmika Mandanna: দক্ষিণের ‘কবীর সিং’-এর সঙ্গে প্রেম? মুখ খুললেন ‘শ্রীবল্লী’ রশ্মিকা

ইন্ডাস্ট্রিতে তিনি সকলের ‘বাপ্পিদা’। সেই তিনিই বলিউডের বঙ্গতনয়ার কাছে ‘বাপ্পি আঙ্কল’। তাঁর আকস্মিক চলে যাওয়া মানতে পারছেন না রানি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১০
Share:

প্রেম নিয়ে কথা বললেন রশ্মিকা।

নাম রশ্মিকা মন্দনা। ডাকা হয় ‘জাতীয় ক্রাশ’ বলে। তবে দর্শক তাঁকে আপাতত চিনছেন ‘শ্রীবল্লী’ নামে। সৌজন্যে ‘পুষ্পা: দ্য রাইজ’। টানটান সেই অ্যাকশন ছবিতে ‘পুষ্পা’ অর্থাৎ অল্লু অর্জুনের প্রেমিকা তিনি। চর্চার খোরাক জোগাচ্ছে দু’জনের রসায়ন। এ তো গেল ছবির কথা। কিন্তু বাস্তবে কাকে মন দিলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা?

সহ-অভিনেতা বিজয় দেবারাকোন্ডার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন নতুন নয়। দু’জনে জুটি বেঁধেছেন ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’-এর মতো প্রেমের ছবিতে। বলা হয়, সময়ের সঙ্গে পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবেও। একসঙ্গে জিমে যাওয়া থেকে চুপি চুপি শহর ছাড়া— বিজয়-রশ্মিকার সব কীর্তিকলাপ নিয়েই চর্চা। সম্পর্ক নিয়ে দুই তারকাই যদিও এখনও পর্যন্ত স্পিকটি নট।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে রশ্মিকা বলেছেন, “আমার কাছে ভালবাসা মানে একে অপরকে সম্মান করা এবং সময় দেওয়া। ভালবাসার মানুষের সঙ্গে সুরক্ষিত বোধ করা যায়। ভালবাসা এমন একটা অনুভূতি যা ভাষায় বোঝানো সম্ভব নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন