এপিসোড পিছু ১.২৫ কোটি পারিশ্রমিক নিচ্ছেন রবিনা টন্ডন!

ছোটপর্দায় এই মুহূর্তে সব চেয়ে বেশি পারিশ্রমিক কে নিচ্ছেন জানেন? রবিনা টন্ডন। এপিসোড পিছু তাঁর পারিশ্রমিকের অঙ্কটা শুনলে হয়তো চমকে উঠবেন। ১.২৫ কোটি টাকা। “সাইন অফ ইন্ডিয়া” নামে আসন্ন একটি ডান্স রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবে দেখা যাবে বলিউড অভিনেত্রী রবিনা টন্ডনকে। আর সেখানেই প্রত্যেকটি এপিসোডের জন্য তাঁর পারিশ্রমিক ১.২৫ কোটি টাকা। বলিউডে ছোট পর্দায় এই মুহূর্তে তিনিই সবথেকে বেশি পারিশ্রমিক নিচ্ছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৬ ১৬:১৮
Share:

ছোটপর্দায় এই মুহূর্তে সব চেয়ে বেশি পারিশ্রমিক কে নিচ্ছেন জানেন? রবিনা টন্ডন। এপিসোড পিছু তাঁর পারিশ্রমিকের অঙ্কটা শুনলে হয়তো চমকে উঠবেন। ১.২৫ কোটি টাকা।
“সাইন অফ ইন্ডিয়া” নামে আসন্ন একটি ডান্স রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবে দেখা যাবে বলিউড অভিনেত্রী রবিনা টন্ডনকে। আর সেখানেই প্রত্যেকটি এপিসোডের জন্য তাঁর পারিশ্রমিক ১.২৫ কোটি টাকা। বলিউডে ছোট পর্দায় এই মুহূর্তে তিনিই সবথেকে বেশি পারিশ্রমিক নিচ্ছেন।
রবিনার ঘনিষ্ঠ সূত্রে এই খবর জানা গিয়েছে। এই অনুষ্ঠানেই সহ-বিচারক হিসেবে থাকছেন অভিনেতা গোবিন্দা এবং খ্যাতনামা কোরিওগ্রাফার সরোজ খান।
এর আগেও ছোট পর্দায় ‘সাহেব বিবি গুলাম’, ছোটে মিঞা’, ‘কমেডি কা মহা মুকাবলা’, ‘সিম্পলি বাতে উইথ রবিনা’ প্রভৃতি অনুষ্ঠানে দেখা গিয়েছিল রবিনাকে। কিন্তু এই বিপুল পরিমান টাকা আগে কখনও কোনও শোয়ের জন্য পান নি তিনি।
শিল্পা শেঠ্ঠি, মাধুরী দীক্ষিতও এর আগে এইধরনের রিয়েলিটি শো-এ বিচারক হয়েছিলেন। সে ক্ষেত্রে তাঁদের পারিশ্রমিক ছিল ১ কোটি টাকা। এ বার এঁদের সকলকে পেছনে ফেলে এপিসোড পিছু পারিশ্রমিকের বিচারে রবিনা টন্ডন হয়ে গেলেন এক নম্বর।

Advertisement

আরও পড়ুন...

Advertisement

দৈনিক বিজ্ঞাপন বাবদ কঙ্গনার আয় দেড় কোটি টাকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন