Raveena Tandon

মেয়েকে নিয়ে ছবি তুললেন রবিনা, চমকে গিয়ে ভক্তদের প্রশ্ন, আরে! তারা সুতারিয়ার বোন নাকি

রবিনা-কন্যাকে কার মতো দেখতে, আলোচনার বিষয় ছিল সেটিই। তবে কেউই বলেননি রাসাকে তাঁর মায়ের মতো দেখতে। বদলে বলিউডের অন্য এক অভিনেত্রীর সঙ্গে রাসার আশ্চর্য মিল খুঁজে পেয়েছেন ভক্তরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১১:১০
Share:

রবিনার কন্যার সঙ্গে কি মুখের আদলে মিল রয়েছে তারা সুতারিয়ার! ফাইল চিত্র।

বছর ৩০ আগে যাঁরা রূপোলি পর্দায় আলো ছড়িয়েছেন, এখন তাঁদেরই সন্তানেরা বলিউডের আলোকবৃত্তের কেন্দ্রে। সুহানা খান, সারা আলি খান, জাহ্ণবী কপূরদের নিয়ে বলি-পাড়ায় তৈরি হচ্ছে তারকা সন্তানদের নতুন প্রজন্ম। সেই তালিকায় নতুন সংযোজন রাসা। অভিনেত্রী রবিনা টন্ডনের কন্যা। যাঁর একটি ছবি আচমকাই হইচই ফেলে দিয়েছে বলিউড ভক্তদের মধ্যে। রাসাকে ঠিক কার মতো দেখতে তা নিয়েই শুরু হয়েছে আলোচনা।

Advertisement

এর আগে রবিনার কন্যাকে কেউ দেখেননি এমন নয়। মেয়ের সঙ্গে বেশ কয়েক বার নেটমাধ্যমে ভিডিয়ো পোস্ট করতে দেখা গিয়েছে রবিনাকে। তবে বৃহস্পতিবার রাসা ধরা পড়েছেন বলিউডের ছবি শিকারিদের ক্যামেরায়। সম্ভবত এই প্রথম। অভিনেত্রী শিল্পা শেঠির বাড়ির গণেশ পুজোয় মা রবিনার সঙ্গে এসেছিলেন রাসা। গেরুয়া চুড়িদার কামিজে, ট্যাডিশনাল পোশাক সেজেছিলেন। মায়ের পাশে দাঁড়িয়ে তিনি হাসিমুখে ছবি তুলেছেন। আর রাসার এই ছবিটির সঙ্গে বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রী তারা সুতারিয়ার সঙ্গে রাসার আশ্চর্য মিল খুঁজে পেয়েছেন বলিউড ভক্তরা। কেউ কেউ রাসাকে দেখে তারার যমজ বোন বলেও মন্তব্য করেছেন।

বৃহস্পতিবার ওই ছবিটি নেটমাধ্যমে প্রকাশ পেতেই ভক্তদের নানা মন্তব্য আসতে শুরু করে। রবিনার প্রশংসার পাশাপাশিই তাঁর কন্যাকে নিয়েও আলোচনা শুরু হয়। কারও প্রশ্ন, এ বার কি তবে রাসাও সিনেমায় অভিনয়ের প্রস্তুতি শুরু করলেন? কেউ আবার জানতে চেয়েছেন, রবিনা কি তবে শিল্পার বাড়ির অনুষ্ঠানেই মেয়ের আনুষ্ঠানিক পরিচয় করালেন সংবাদমাধ্যমের সঙ্গে! তবে এর মধ্যেই কেউ কেউ রাসার সঙ্গে তারার মুখের আদলের মিল খুঁজে পেয়ে চমৎকৃত হয়েছেন। বলেও ফেলেছেন সে কথা।

Advertisement

রাসা অবশ্য সত্যিই বলিউডের ছবিতে অভিনয় করতে চলেছেন কি না, তা জানা যায়নি। যদিও রাসার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বলছে, তিনি ফ্যাশন সচেতন, গ্ল্যামার জগতেও আগ্রহ আছে তাঁর। অন্য দিকে, মা রবিনার হাতে একের পর এক কাজ জমা হচ্ছে। শেষ বার রবিনাকে দেখা গিয়েছিল ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-তে। এর পর সঞ্জয় দত্তের সঙ্গে ‘ঘুড়চাড়ি’ ফিল্মে দেখা যাবে রবিনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন