Sreelekha Mitra

‘আমি কারও বাবার টাকায় খাইনি!’ জন্মদিনে মদ খাওয়া নিয়ে কটূক্তি শুনে রেগে আগুন শ্রীলেখা মিত্র

জন্মদিন উদ্‌যাপনের ছবি সকলের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। সেই ছবি সামনে আসতেই কটাক্ষের মুখে নায়িকা। মদ খাওয়া নিয়ে কটূক্তি শুনতে নারাজ তিনি। আঙুল তুললেন রাজনৈতিক দলগুলির দিকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৬:০০
Share:

আপাতত নিজের পরিচালনায় মন দিতে চান শ্রীলেখা। খুব শীঘ্রই শুরু করবেন তাঁর পরবর্তী ছবির কাজ।

জন্মদিনেও শান্তি নেই শ্রীলেখা মিত্রর। ২৪ ঘণ্টাও কাটেনি ৫০-এ পা দিয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার কাছের মানুষদের নিয়ে চুটিয়ে উদ্‌যাপনও করেছেন অভিনেত্রী। সোমবার রাত থেকে শুরু হয়েছে খাওয়া-দাওয়া, নাচ-গান, হুল্লোড়। জন্মদিন উদ্‌যাপনের সেই মুহূর্তগুলি নেটমাধ্যমে ভাগও করে নিয়েছিলেন নায়িকা। ব্যস যে-ই না ছবি দেওয়া, সঙ্গে সঙ্গেই শুরু কটাক্ষের বন্যা।

Advertisement

জন্মদিনে টাকিলা শট খাওয়ার ভিডিয়ো দিয়েছিলেন অভিনেত্রী। তা দেখেই বিভিন্ন মানুষের বিভিন্ন মন্তব্য। আর তা শুনেই রেগে আগুন শ্রীলেখা। লিখলেন, ‘আমার টাকিলা শট নেওয়ার ভিডিয়ো টিএমসি’র ছানাপোনারা ভাইরাল করেছে। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খেতে হয়, আমার দামি মদ খাওয়া দেখে হয়তো কষ্ট পেয়েছে। আহা রে! নিজের জন্মদিনে, নিজের বাড়িতে, নিজের পয়সায় খেয়েছি— বেশ করেছি। কারও অনুপ্রেরণায় খাই না।’

জন্মদিনের আনন্দের মাঝে হঠাৎ এমন মন্তব্য বেশ ছন্দপতন করে। আনন্দবাজার অনলাইনকে এ প্রসঙ্গে শ্রীলেখা বলেন, “এরা আমার পাত্তা পাওয়ারই যোগ্য নয়। কারও বাবার টাকায় আমি জন্মদিন উদ্‌যাপন করিনি। ভাল, আমার নামে কুৎসা রটিয়ে যদি ওদের কিছু টাকা রোজগার হয়, তো ভাল। আমার কিছু যায়-আসে না।” আপাতত নিজের পরিচালনায় মন দিতে চান শ্রীলেখা। খুব শীঘ্রই শুরু করবেন তাঁর পরবর্তী ছবির কাজ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন