Salman Khan

পাশে সলমন

ভাইজানের সিদ্ধান্তে স্বস্তিতে হল মালিক ও ডিস্ট্রিবিউটররা। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ০১:০০
Share:

সলমন।

কিছু দিন আগে এগজ়িবিটর মহল থেকে সলমন খানের কাছে আর্জি পেশ করা হয়েছিল, তিনি যেন তাঁর নতুন ছবি ‘রাধে’ অনলাইন রিলিজ় না করেন। লকডাউনের পর থেকে হিন্দি ছবির ওটিটি প্রিমিয়ারের যে ট্রেন্ড শুরু হয়েছে, তা এখনও অব্যাহত। সিনেমা হল খুলে গেলেও বড় ছবি এবং দর্শকের অভাবে সেগুলো ধুঁকছে। এই পরিস্থিতিতে যদি সলমনের মতো তারকাও ওটিটি-তে ছবি দেন, তা হলে সিঙ্গল স্ক্রিন মালিকেরা পথে বসবেন। তবে সলমন জানিয়েছেন, ‘রাধে’ সিনেমা হলেই মুক্তি পাবে। এই বছরের ইদে আসবে তাঁর ছবি।

Advertisement

কলকাতার হল মালিক ও ডিস্ট্রিবিউটর শতদীপ সাহা নভেম্বর মাসে এগজ়িবিটরদের পক্ষ থেকে সলমনকে চিঠি লিখে অনুরোধ করেন। ওই সময়ে শোনা যাচ্ছিল ‘রাধে’ অনলাইনে মুক্তি পেতে পারে।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় সব জল্পনার অবসান ঘটান সলমন। সেখানে তিনি লিখেছেন, ‘‘দেরি করে জবাব দেওয়ার জন্য দুঃখিত। এই জটিল সময়ে সিদ্ধান্ত নেওয়াটাও কঠিন। হল মালিকদের আর্থিক সমস্যা সম্পর্কে আমি অবগত। আমার ছবি থিয়েটারেই মুক্তি পাবে, তবে আপনাদেরও দর্শকের সুরক্ষার সব রকম বন্দোবস্ত করতে হবে।’’ ভাইজানের এই সিদ্ধান্তে স্বস্তিতে হল মালিক ও ডিস্ট্রিবিউটররা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন