‘বজরঙ্গি’-প্রতিক্রিয়া

প্রথম দিনেই ২৮ কোটি! মুক্তি পাওয়ার আগেই ‘বজরঙ্গি ভাইজান’ নিয়ে উৎসাহের জোয়ার দেখা গিয়েছিল মিডিয়া থেকে সাধারণ মানুষ— সকলের মধ্যে। প্রথম দিনেই ২৮ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। কবীর খান পরিচালিত সলমন খান-করিনা কপূর অভিনীত এই ছবি মুক্তির প্রায় সঙ্গে সঙ্গেই ঝড়ের মতো প্রতিক্রিয়া আছড়ে পড়ছে সোশাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৫ ০০:০০
Share:

প্রথম দিনেই ২৮ কোটি! মুক্তি পাওয়ার আগেই ‘বজরঙ্গি ভাইজান’ নিয়ে উৎসাহের জোয়ার দেখা গিয়েছিল মিডিয়া থেকে সাধারণ মানুষ— সকলের মধ্যে। প্রথম দিনেই ২৮ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। কবীর খান পরিচালিত সলমন খান-করিনা কপূর অভিনীত এই ছবি মুক্তির প্রায় সঙ্গে সঙ্গেই ঝড়ের মতো প্রতিক্রিয়া আছড়ে পড়ছে সোশাল মিডিয়ায়। ‘দাবাং’-এর নায়িকা সোনাক্ষী সিনহা তাঁর টুইট-বার্তায় জানিয়েছেন, ‘বজরঙ্গি’ সলমনের সেরা ছবি। এর জন্য তিনি কবীর খানকেও অভিনন্দন জানিয়েছেন। পরিচালক কর্ণ জোহর তাঁর টুইটে লিখেছেন, কবীর এই ছবিতে গভীরতার পরিচয় রেখেছেন। আবেগ আর বিনোদন এই ছবিতে পাশাপাশি রয়েছে।

Advertisement

এ ছবির অন্যতম চরিত্র, পাকিস্তান থেকে ভারতে চলে আসা মূক শিশুকন্যাটিকে ভোলা সম্ভব নয়। ছবিতে সলমনের ‘নিষ্পাপ’ চরিত্রের প্রশংসায় উদ্বেল সকলেই। সলমন এবং করিনার জুটির ব্যালান্স নিয়ে সদর্থক মন্তব্যই করেছেন ভাবনা স‌োমাইয়ার মতো সিনে-সমালোচক। তবে কমেন্টের প্রতিযোগিতায় বোধ হয় এগিয়ে রয়েছেন ক্রিটিক কোমল নাহতা। কোমলের কথায়, ‘বজরঙ্গি’ বলিউডে যেন আগাম ইদ নিয়ে এল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন