Entertainment News

বিরুষ্কার ‘বিয়ে’ নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া!

এক জনের আবার বিরাট কোহালির বিয়ের খবরে মন ভেঙেছে। সরাসরি লিখেছেন, ‘আমি নিশ্চিত খবর চাই, যাতে আমি শান্তিমতো দুঃখ পাওয়া শুরু করতে পারি...’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৭ ১১:৫৯
Share:

বিয়ে করেই কি ফিরছেন ‘বিরুষ্কা’?

বিরাট কোহালি আর অনুষ্কা শর্মা কি বিয়ে করছেন? এই মুহূর্তে গোটা দেশবাসী এটাই জানতে চায়। কেউ বলছেন এই সপ্তাহে ইতালিতে বিয়ে হচ্ছেই। কারও মত, সবটাই নাকি গুঞ্জন।

Advertisement

ইতিমধ্যেই অনুষ্কা সপরিবারে উড়ে গিয়েছেন ইতালি। সূত্রের খবর, বিরাটও নাকি সেখানেই রয়েছেন। যদিও ইতালিতে ভারতীয় ক্রিকেট ক্যাপ্টেনের থাকার কোনও প্রমাণ (অন্তত ছবি) এখনও মিডিয়ার হাতে আসেনি। তবে জোর জল্পনা হল, ইতালিতে বিয়ে সেরে এক মাস ছুটি কাটাবেন ‘বিরুষ্কা’। তার পর মুম্বই ফিরে হবে গ্র্যান্ড রিসেপশন। যদিও অফিশিয়াল কোনও খবর এখনও স্বীকার করেননি কেউই।

বলিউড সূত্রে খবর, অনুষ্কার রিসেপশনের ড্রেস ডিজাইনের দায়িত্ব নাকি পেয়েছেন সব্যসাচী মুখোপাধ্যায়।

Advertisement

বিরাট-অনুষ্কা বিয়ে করবেন, আর কাউকে জানাবেন না? এমন আবার হয় নাকি? ‘বিরুষ্কা’র ফ্যানেদের তাঁদের হার্টথ্রবদের বিয়ের জল্পনা নিয়ে যাই মতামত হোক না কেন, সোশ্যাল দুনিয়া এ নিয়ে এক কথায় তোলপাড়।

কেউ লিখেছেন, ‘যত রহস্য বিরুষ্কার বিয়েতে রয়েছে, অত রহস্য তো ইত্তেফাক ছবিটাতেও ছিল না...’।

কারও মত, ‘চলুন ছেলে পক্ষ ও মেয়ে পক্ষের দল তৈরি করি। আমি অবশ্য ছেলের দলে...।’

এক জনের আবার বিরাট কোহালির বিয়ের খবরে মন ভেঙেছে। সরাসরি লিখেছেন, ‘আমি নিশ্চিত খবর চাই, যাতে আমি শান্তিমতো দুঃখ পাওয়া শুরু করতে পারি...’।

আরও পড়ুন, বিরাট-অনুষ্কার ‘বিয়ে’তে নাকি যাচ্ছেন এই বলি সেলেবরা!

আরও পড়ুন, ইতালি গেলেন অনুষ্কা, বিয়ে করে ফেললেন?

আরেক ফ্যান আবার ‘বিরুষ্কা’র বিয়ের খবর নিয়ে মিডিয়ার লেখালেখিতেই বিরক্ত। তাঁর মত, ‘...এই চ্যানেলগুলোই ঠিক করবে ওঁদের বিয়ের তারিখ থেকে পুরো অনুষ্ঠান...।’

অনুষ্কা ও বিরাট কি এ সব শুনেছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন