Entertainment News

পায়েলের বিয়ে?

এ বার কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পায়েল সরকার? পরিচালক আবির সেনগুপ্তের সঙ্গে যে নায়িকা প্রেম করছেন এ খবর নতুন নয়। কিন্তু বিয়েটা কবে? আজই প্রশ্নটা উঠছে পায়েলের টুইটার পোস্ট দেখে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৬ ১৫:০৮
Share:

আবিরের শেয়ার করা সেলফি। ছবি: টুইটারের সৌজন্যে।

এ বার কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পায়েল সরকার?

Advertisement

পরিচালক আবির সেনগুপ্তের সঙ্গে যে নায়িকা প্রেম করছেন এ খবর নতুন নয়। কিন্তু বিয়েটা কবে? আজই প্রশ্নটা উঠছে পায়েলের টুইটার পোস্ট দেখে।

বিষয়টা ঠিক কী বলুন তো?

Advertisement

আজ মঙ্গলবার আবির তাঁদের দু’জনের একটি সেলফি শেয়ার করেছেন টুইটারে। পায়েলকে ট্যাগ করে ক্যাপশনে লিখেছেন, ‘এলিফ্যান্টস্ আর ডান্সিং, হর্সেস আর ডান্সিং।’ যার বাংলা করলে হয়, ‘হাতি নাচছে, ঘোড়া নাচছে।’— এটি বাংলার একটি প্রচলিত ছড়া।

কিন্তু, খটকাটা ঠিক এর পরে। কারণ আবিরের পোস্ট শেয়ার করেছেন পায়েল। সঙ্গে ক্যাপশনে লেখা ‘সোনামণির বে’। পায়েল টুইট করার পরই তাঁর বিয়ের গুঞ্জন ছড়ায় ইন্ডাস্ট্রিতে। অনেকেই মনে করছেন এ কী নিছকই ছড়া-পূরণ? নাকি এর মধ্যে তাঁর বিয়ের খবরের কোনও ইঙ্গিত লুকিয়ে রয়েছে?

‘যমের রাজা দিল বর’-এ সেটে পরিচালক আবির আর নায়িকা পায়েলের প্রথম দেখা। কিন্তু পায়েল বলেছিলেন, প্রেম হয়েছে অনেক পরে। এটাই টলিউডে আবিরের প্রথম ছবি। দিল্লিতে পড়াশোনার পাট চুকিয়ে দীর্ঘদিন মুম্বইতে কাজ করেছেন তিনি। এখনও বছরের বেশি সময়টাই মুম্বইতে থাকেন। এ বার কি তবে সত্যিই বিয়ে করতে চলেছেন? কলকাতায় বসে তাঁর হবু বউ পায়েল কি সে ইঙ্গিতই দিলেন? উত্তর দেবে সময়।

আরও পড়ুন, বাস্তবে প্রেমে পড়ে সিরিয়াল থেকে বাদ পড়ছেন এঁরা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন