Hollywood Update

ভোরে ছবির সেটে দুর্ঘটনা, স্টান্ট করতে গিয়ে চোট পেয়ে হাসপাতালে ভর্তি হলিউড অভিনেত্রী

হলিউড ছবির সেটের দুর্ঘটনা। একটি দৃশ্যে স্টান্ট পারফর্ম করতে গিয়ে আহত হলিউড অভিনেত্রী রেবেল উইলসন। মুখেই সেলাই পড়ল অভিনেত্রীর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৭:১৯
Share:

হলিউড অভিনেত্রী রেবেল উইলসন। ছবি: সংগৃহীত।

হলিউডে একটি ছবির সেটে দুর্ঘটনা। স্টান্ট পারফর্ম করতে গিয়ে চোট পেয়ে হাসপাতালে ভর্তি করাতে হল অস্ট্রেলিয় অভিনেত্রী রেবেল উইলসনকে। ভোরে ‘ব্রাইড হার্ড’ ছবির সেটে ঘটে এই দুর্ঘটনা। ভোর ৪টে নাগাদ জর্জিয়ার সাভানায় শুটিং চলছিল ছবির। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘পিচ পারফেক্ট’ খ্যাত নায়িকা। শুটিং চলাকালীন একটি স্টান্ট পারফর্ম করার সময় আহত হন রেবেল। তার পরেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর মুখে সেলাইও করা হয়। সমাজমাধ্যমের পাতায় সেই ছবিও শেয়ার করেন রেবেল।

Advertisement

সমাজমাধ্যমের পাতায় একটি ছবি শেয়ার করে রেবেল লিখেছিলেন, ‘‘এই ভাবে ছবির শুটিং শেষ করার কথা ভাবিনি।’’ দুর্ঘটনায় আহত হয়ে মুখে তিনটি সেলাই পড়েছে রেবেলের। হাসপাতালে রাতও কাটাতে হয়েছে তাঁকে। সাইমন ওয়েস্ট পরিচালিত এই ছবিতে কাজ করছেন জেফ চেজ়ও। ‘পিচ পারফেক্ট’ সিরিজ়ের মাধ্যমে দর্শকের নজরে এসেছিলেন রেবেল। ২০১৯ সালে প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের সঙ্গে ‘ইজ়ন্ট ইট রোম্যান্টিক’ ছবিতেও দেখা গিয়েছিল রেবেলকে। ‘ব্রাইড হার্ড’ ছবিতে এক জন গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন রেবেল। ছদ্মবেশে এক বিয়ের অনুষ্ঠানে ব্রাইডসমেড সেজে এসেছিলেন অভিনেত্রী। ঘটনাক্রমে বিয়ের কনে তাঁরই ছোটবেলার প্রিয় বন্ধু। এই গল্পের উপর ভিত্তি করেই বাঁধা ছবির চিত্রনাট্য।

প্রসঙ্গত, এখনও পর্যন্ত ধর্মঘট থেকে সরেননি হলিউডের লেখক, চিত্রনাট্যকার ও অভিনেতারা। ন্যায্য পারিশ্রমিকের দাবি ও কৃত্রিম মেধার ব্যবহারের বিরুদ্ধে প্রতিবাদে নেমেছেন তাঁরা। গত ছ’দশকে এমন আন্দোলন দেখেনি হলিউড। ধর্মঘটের ফলে স্থগিত রাখা হয়েছে ‘ডিউন: পার্ট টু’-সহ একাধিক ছবির শুটিংয়ের কাজ। তবে খবর, আন্দোলনকারীদের সঙ্গে আলোচনা করে তবেই নাকি শুটিং করেছেন ‘ব্রাইড হার্ড’ ছবির কলাকুশলীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন