Entertainment News

এই শিশুটি এখন বলিউডের নায়িকা, চিনতে পারছেন?

এই ছবিটি বলিউডের এক জন জনপ্রিয় অভিনেত্রীর, যাঁর যোগ রয়েছে খেলার সঙ্গে। চিনতে পারছেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৮ ১৮:০০
Share:

এই মেয়েটি কে বলুন তো?

হলুদ টপ, চেক স্কার্ট। চুল টেনে ঝুঁটি করা। একটি খয়েরি রঙের ‘ড্যাশান্ড’ প্রজাতির কুকুরের গায়ে হেলান দিয়ে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট মেয়েটি। লুক, পারফেক্ট ক্যামেরায়। চিনতে পারছেন মেয়েটিকে?

Advertisement

সাধারণত, ‘থ্রোব্যাক থার্সডে’ হ্যাশট্যাগে নিজেদের পুরনো ছবি শেয়ার করেন সেলিব্রিটিরা। গত কয়েক মাস ধরে বলিউড সেলেবদের অন্তত এটাই ট্রেন্ড। তবে এই অভিনেত্রী বৃহস্পতিবার পর্যন্ত আর অপেক্ষা করতে পারেননি। মঙ্গলবারই পোস্ট করেছেন তাঁর ছোটবেলার ছবিটি।

এই ছবিটি বলিউডের এক জন জনপ্রিয় অভিনেত্রীর, যাঁর যোগ রয়েছে খেলার সঙ্গে। চিনতে পারছেন?

Advertisement

অভিনেত্রীর সঙ্গে কোনও একটি খেলার নয়। ক্রিকেট এবং হকি, দুই খেলারই সমান যোগ রয়েছে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। সাগরিকা ঘাটগে। বলি সুন্দরী বর্তমানে ক্রিকেটার জাহির খানের স্ত্রীও।

মঙ্গলবার সাগরিকা এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘অনেক দিন আগে। আমি ও মিমি’। ক্যাপশন পড়ে বোঝাই যাচ্ছে, মিমি তাঁদের পোষ্য। যদিও ছবিটি কবে তোলা, বা তাঁর বয়স তখন কত ছিল, তা জানাননি অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হতেই ভাইরাল হয়েছে সেটি।

আরও পড়ুন, চিরঞ্জীবীর ভাইঝিকে বিয়ে করছেন প্রভাস?

আরও পড়ুন, সুমনার নতুন ফোটোশুট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

শাহরুখের সঙ্গে ‘চক দে ইন্ডিয়া’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন সাগরিকা। ছবিতে হকি খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। গত বছর নভেম্বরেই দীর্ঘদিনের বয়ফ্রেন্ড জাহির খানের সঙ্গে বিয়ে করেন সাগরিকা। ‘চক দে ইন্ডিয়া’ ছাড়াও ‘মিলে না মিলে হাম’, ‘ইরাদা’ ছবিতে অভিনয় করেছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন