Entertainment News

মালা সিন্হাকে এখন কেমন দেখতে জানেন?

ছবিটা দেখে নিশ্চয়ই চিনতে পারছেন। ইনি এক সময়ের বলি ডিভা মালা সিন্হা। বাংলা ছবি দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু বলি পাড়ার সম্মান আদায় করে নিয়েছিলেন নিজের অভিনয় দক্ষতায়। ১৯৫২-এ তাঁর ডেবিউ ফিল্ম ‘রোশনারা’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৬ ১০:৫৬
Share:

তখন বলিউড ডিভা মালা সিন্হা।— ফাইল চিত্র।

ছবিটা দেখে নিশ্চয়ই চিনতে পারছেন। ইনি এক সময়ের বলি ডিভা মালা সিন্হা। বাংলা ছবি দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু বলি পাড়ার সম্মান আদায় করে নিয়েছিলেন নিজের অভিনয় দক্ষতায়। ১৯৫২-এ তাঁর ডেবিউ ফিল্ম ‘রোশনারা’। এর পর ১৯৫৭-এ ‘পিয়াসা’, ১৯৫৮-এ ‘ফির সুভা হোগি’, ১৯৫৯-এ ‘ঢোল কা ফুল’-এ নায়িকা মালার অভিনয় মুগ্ধ করেছে তামাম দর্শককে। একসময় বলিউড শাসন করা মালা সিন্হাকে এখন কেমন দেখতে জানেন? এখন কী করেন তিনি?

Advertisement

বয়স এখন ৮০-এর দোরগোড়ায়। তবে বয়স মালার কাছে একটা সংখ্যা মাত্র। না! সিনে পর্দায় আর তাঁকে দেখা যায় না। ব্যক্তিগত জীবনেই ব্যস্ত থাকেন। তবে কোনও অ্যাওয়ার্ড ফাংশন বা পার্টিতে হাজির থাকেন স্বমহিমায়। বয়সকে কী ভাবে পিছনে ফেলে দিতে হয় তা তাঁর কাছে থেকে শেখার।

আরও পড়ুন, গোপনে কার সঙ্গে ডেটিং করছেন ক্যাটরিনা?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন