Vijay-Tamannaah Relationship

রেস্তরাঁ আর গাড়িতে প্রেম অনেক হল! এ বার কি বিজয়-তমন্নার গন্তব্য ছাঁদনাতলা?

সমুদ্রসৈকত থেকে লাল গালিচা, সর্বত্র ক্যামেরায় ধরা পড়েছে তাঁদের সম্পর্কের রসায়ন। মুম্বইয়ের রেস্তরাঁ হোক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চ, প্রেমের রঙে রাঙিয়ে দিয়েছেন বিজয় বর্মা ও তমন্না ভাটিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ২১:৪৬
Share:

প্রেমপর্বের পর এ বার বিজয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধার কথা ভাবছেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী তমন্না। ছবি: সংগৃহীত।

আর দেরি নয়। এত দিনের সব জল্পনার অবসান। আর রেস্তরাঁ বা গাড়িতে প্রেম নয়, এ বার নাকি সোজা ছাঁদনাতলার দিকে পা বাড়াতে চলেছেন বলিউড অভিনেতা বিজয় বর্মা ও অভিনেত্রী তমন্না ভাটিয়া। শোনা যাচ্ছে, এত দিনের প্রেমপর্বের পর এ বার বিজয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধার কথা ভাবছেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী। শুধু বিয়ের পরিকল্পনাই নয়, পরিবারে সদস্যদের সঙ্গে নাকি এ বিষয়ে কথাবার্তা বলাও শুরু করে দিয়েছেন অভিনেত্রী। খবর, খুব শীঘ্রই নাকি বিজয়ের সঙ্গে সাত পাক ঘুরতে চান তমন্না।

Advertisement

গত বছরের শেষ দিক থেকে তাঁদের প্রেমের গুঞ্জনে সরগরম বলিউড। দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ‘গলি বয়’ খ্যাত অভিনেতা বিজয় বর্মা, বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল এমন কথা। বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচা— তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে একাধিক জায়গায়। এমনকি, সমাজমাধ্যমে চর্চিত প্রেমিকার ডাকনাম ফাঁস করেছেন বিজয় বর্মা। সম্প্রতি একে অপরের সঙ্গে সময় কাটানোর জন্য ডেটে গিয়েছিলেন বিজয় ও তমন্না। সেখান থেকে ফেরার সময়েই আলোকচিত্রীদের নজরে পড়েন তাঁরা। ক্যামেরা দেখে অবশ্য লুকিয়ে পড়েননি বিজয় বা তমন্না কেউই। বরং চিত্রগ্রাহকদের দেখে হাতও নাড়েন তমন্না।

বর্ষবরণের ছুটি কাটাতে গিয়ে সূত্রপাত তমন্না আর বিজয়ের প্রেমের গুঞ্জনের। গোয়ায় ছুটি কাটানোর সময় সমাজমাধ্যমে ভাইরাল হয় দু’জনের চুম্বনের ভিডিয়ো। গোয়া থেকে মুম্বইয়ে ফেরার সময় বিমানবন্দরে দু’জনকে একসঙ্গে দেখা না গেলেও চিত্রগ্রাহকদের প্রশ্নে তমন্নার হাসিতেই স্পষ্ট হয়ে যায় সম্পর্কের ইঙ্গিত। তার দিন কয়েক পরেই এক অনুষ্ঠানের রেড কার্পেটে ফের একসঙ্গে ছবি তোলেন দুই অভিনেতা। তার দিন কয়েক পরে একই গাড়িতে করে লাঞ্চ ডেটেও যেতে দেখা যায় বিজয় ও তমন্নাকে। জনসমক্ষে সম্পর্ক নিয়ে এখনও মুখ না খুললেও নিজেদের সমীকরণ যে লুকোতে চান না চর্চিত যুগল, তা প্রায় স্পষ্ট তাঁদের শরীরী ভাষায়।

Advertisement

ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজ় ‘লাস্ট স্টোরিজ়’-এর সিক্যুয়েল ‘লাস্ট স্টোরিজ় ২’-এ একসঙ্গে কাজ করেছেন বিজয় ও তমন্না। ‘লাস্ট স্টোরিজ় ২’-এর সেটেই নাকি পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। তবে, ক্যামেরার সামনে একসঙ্গে ধরা দিলেও এখনই প্রকাশ্যে প্রেমের ইস্তেহার ঘোষণা করতে রাজি নন দুই অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন