Entertainment News

ফ্যাশন আইকন প্রসেনজিত্‌কে চিনে নিন ‘রেট্রো মেট্রো’তে

আসলে কেরিয়ার শুরু থেকেই ছবিতে নিজের লুক নিয়ে সচেতন থেকেছেন প্রসেনজিত্। যে সময় ইন্ডাস্ট্রিতে কস্টিউম নিয়ে সে ভাবে গুরুত্ব দেওয়া হত না, সেই আমল থেকেই চরিত্রের সঙ্গে কস্টিউম নিয়েও আলাদা করে চিন্তা করেছেন প্রসেনজিত্।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৫০
Share:

প্রসেনজিত্ চট্টোপাধ্যায়।

‘অমরসঙ্গী’র প্রসেনজিত্ চট্টোপাধ্যায়কে মনে পড়ে? তাঁর চুলের স্টাইল বা হাঁটার ধরন? অথবা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’, ‘বিয়ের ফুল’-এ নায়ককে নিশ্চয়ই মনে পড়ে?

Advertisement

কাট টু, ‘মনের মানুষ’। অথবা কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত ‘দৃষ্টিকোণ’-এর প্রসেনজিত্? বিশদে বললে, তাঁর কস্টিউম?

আসলে কেরিয়ার শুরু থেকেই ছবিতে নিজের লুক নিয়ে সচেতন থেকেছেন প্রসেনজিত্। যে সময় ইন্ডাস্ট্রিতে কস্টিউম নিয়ে সে ভাবে গুরুত্ব দেওয়া হত না, সেই আমল থেকেই চরিত্রের সঙ্গে কস্টিউম নিয়েও আলাদা করে চিন্তা করেছেন প্রসেনজিত্। সে সব কিছুকে সেলিব্রেট করতেই আগামী ২৯ সেপ্টেম্বর কলকাতার স্বভূমিতে আয়োজন হতে চলেছে এক অভিনব ফ্যাশন শোয়ের। যার নাম ‘রেট্রো মেট্রো।’

Advertisement

আরও পড়ুন, শ্রীলেখা-সিধুর ‘দাম্পত‍্য’... দার্জিলিঙে?

গোটা ভাবনাটি ডিজাইনার অনুশ্রী মলহোত্রর। ওই শো-এ প্রসেনজিতের তিন দশকের কেরিয়ারকে সেলিব্রেট করা হবে। শো স্টপার স্বয়ং প্রসেনজিত্। অন্যান্য মডেলদের সঙ্গে র‌্যাম্পে হাঁটবেন তিনি। অনুশ্রী ছাড়াও বিবি রাসেল, অভিষেক দত্ত, জয় মিত্রের মতো ডিজাইনাররা সমৃদ্ধ করবেন এই শো-কে।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন