Entertainment News

বাহুবলীতে শিবগামী চরিত্রে কেন অভিনয় করেননি শ্রীদেবী?

ভারতীয় চলচ্চিত্র জগতে এক অনন্য নজির স়়ৃষ্টি করেছে ‘বাহুবলী ২’। একের পর রেকর্ড ভেঙে চলেছে এস এস রাজামৌলির এই ছবি। শুধুমাত্র এ দেশেই নয়, বিদেশের মাটিতেও হলিউডি ছবির সঙ্গে রীতিমতো পাল্লা দিয়ে বক্স অফিসে দাদাগিরি দেখাচ্ছে ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ মে ২০১৭ ১০:১৭
Share:

ভারতীয় চলচ্চিত্র জগতে এক অনন্য নজির স়়ৃষ্টি করেছে ‘বাহুবলী ২’। একের পর রেকর্ড ভেঙে চলেছে এস এস রাজামৌলির এই ছবি। শুধুমাত্র এ দেশেই নয়, বিদেশের মাটিতেও হলিউডি ছবির সঙ্গে রীতিমতো পাল্লা দিয়ে বক্স অফিসে দাদাগিরি দেখাচ্ছে ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’। একটা আঞ্চলিক ছবির এই অনন্য নজির চিরস্মরণীয় হয়ে থাকবে বলেই তাবড় ফিল্মি সমালোচকদের মত। রুপোলি দুনিয়ায় এখন চর্চার কেন্দ্রে বাহুবলীর সিক্যুয়াল। এর আগে বাহুবলীর প্রথম পর্বটিও বক্স অফিসে কামাল দেখিয়েছিল।

Advertisement

আরও পড়ুন

ডিসেম্বরেই অর্জুনকে বিয়ে করছেন পাওলি দাম

Advertisement

এই হাই প্রোফাইল ছবিতে শ্রীদেবীরও অভিনয় করার কথা ছিল। সব ঠিকঠাক থাকলে এই বলিউড অভিনেত্রীকেও নাকি দেখতে পাওয়া যেত বাহুবলীতে। সূত্রের খবর, এই ছবির পরিচালক এসএস রাজামৌলি প্রথমে শিবগামী চরিত্রটির জন্য শ্রীদেবীর সঙ্গে কথা বলেছিলেন৷ কিন্তু অভিনেত্রীর পারিশ্রমিক নিয়ে কোনও সমস্যা হওয়ায় সেই আলোচনার সেখানেই ইতি হয়। পারিশ্রমিক নিয়ে দু’পক্ষই একই অবস্থানে থাকার ফলে আর কথা বেশি দূর এগোয়নি। সেই সময় তাঁর হাতে ‘পুলি’ নামে একটি তামিল ছবির অফারও এসেছিল। শেষ পর্যন্ত ওই ছবিটিতেই অভিনয় করেন ‘হাওয়া হাওয়াই’।

শ্রীদেবী ওই চরিত্রে অভিনয় না করায় তা যায় দক্ষিণী অভিনেত্রী রাম্যা কৃষ্ণনের কাছে৷ রাম্যাও কম যান না। নিজের সবটুকু ঢেলে দিয়ে যেন একাত্ম হয়ে উঠেছেন সেই চরিত্রের সঙ্গে৷ তা দেখে শ্রীদেবীর মনে কিছুটা আক্ষেপ জন্মেছে? তা জানার কোনও উপায় নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন