সুশান্তের জন্য ভাইকে দিয়ে মাদক আনাতেন, জেরায় স্বীকার রিয়ার?

এই বছরের মার্চের ১৫ তারিখে তাঁর এবং তাঁর ভাইয়ের মাদক সংক্রান্ত যে চ্যাট ফাঁস হয়ে যায়, তা সত্যি বলে জানিয়েছেন রিয়া। সূত্রের খবর, ভাই যে মাদকপাচারকারী বাসিতের কাছ থেকে মাদক সংগ্রহ করে তা জানতেন রিয়া। তাঁদের বাড়িতেও একবার এসেছেন বাসিত।  

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২০ ১৯:৫০
Share:

রিয়া।

প্রায় ছয় ঘণ্টা জেরার পর অবশেষে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতর থেকে বের হলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এনসিবি সূত্রে খবর, আগামিকাল আবার তাঁকে আবার হাজিরা দিতে বলা হয়েছে। আজ সকালে সমন জারি করার পর রিয়া এনসিবি দফতরে দেরি করে পৌঁছনোয় জিজ্ঞাসাবাদ প্রক্রিয়ায় খানিক দেরি হয়েছে বলে জানা যাচ্ছে। বিশেষ সূত্র থেকে জানা যাচ্ছে, আজ জেরায় নিজে মাদক সেবন এবং সরাসরি মাদক পাচারের অভিযোগ অস্বীকার করেছেন রিয়া। জেরায় তিনি জানিয়েছেন, ভাইয়ের মাধ্যমে সুশান্তের জন্য মাদক সংগ্রহ করতে বলেছিলেন তিনি।

এই বছরের মার্চের ১৫ তারিখে তাঁর এবং তাঁর ভাইয়ের মাদক সংক্রান্ত যে চ্যাট কিছু দিন আগে ফাঁস হয়ে যায়, তা সত্যি বলে জানিয়েছেন রিয়া। সূত্রের খবর, ভাই যে মাদকপাচারকারী বাসিতের কাছ থেকে মাদক সংগ্রহ করে তা জানতেন রিয়া। তাঁদের বাড়িতেও একবার এসেছেন বাসিত।

রবিবার সকালেই এনসিবির একটি দল সমন নিয়ে তাঁর বাড়িতে পৌঁছয়। তার পর বেলা সাড়ে ১১টা নাগাদ মুম্বইয়ে এনসিবির সদর দফতরে পৌঁছন রিয়া। মুম্বই পুলিশের তিনটি গাড়ি সেখানে তাঁকে এসকর্ট করে নিয়ে যায়। গাড়ি থেকে নামার পর সংবাদমাধ্যম তাঁকে ছেঁকে ধরলেও, কোনও প্রতিক্রিয়া না দিয়েই ভিতরে চলে যান রিয়া। মাদক যোগে ইতিমধ্যেই রিয়ার ভাই শৌভিক এবং সুশান্তের প্রাক্তন হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছে এনসিবি।

Advertisement

আরও পড়ুন: ক্লাসে কী করতেন সুশান্ত? কেমন ছিলেন? শিক্ষক দিবসে জানালেন তাঁর শিক্ষক​

আরও পড়ুন: মাদককাণ্ডে এ বার সমন রিয়াকে, এনসিবির দফতরে অভিনেত্রী

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন