Rhea Chakraborty

নতুন বছরে পুরনো মেজাজে ধরা দিলেন রিয়া চক্রবর্তী

পার্টিতে রিয়াকে দেখা গেল অব হোয়াইট রঙের ব্লেজারে। তার সঙ্গে ছিল হাঁটু পর্যন্ত লম্বা মানানসই বুট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২১ ২১:৪৮
Share:

রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তীর সঙ্গে সাক্ষাতের পর পরিচালক রুমি জাফরি বলেছিলেন, ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন অভিনেত্রী। মিলে গিয়েছে তাঁর কথা। সম্প্রতি রিয়াকে দেখা গেল অনুষ্কা দন্ডেকরের জন্মদিনের পার্টিতে। পুরনো দিনের মতো বন্ধুদের সঙ্গে হইহুল্লোড়ে মেতে উঠলেন তিনি।

রিয়ার ঘনিষ্ঠ বন্ধু এবং ফারহান আখতারের বান্ধবী শিবানী দন্ডেকরের দিদি অনুষ্কা। ফারহান, শিবানী এবং রিয়া ছাড়াও অনুষ্কার বার্থ ডে ব্যাশে দেখা গিয়েছে ‘রোডিজ’-এর বিচারক রাজীব লক্ষ্মণ এবং অন্যান্য তারকার। রিয়ার সঙ্গে খান দু’য়েক ছবিও রাজীব পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, ‘মাই গার্ল’।

পার্টিতে রিয়াকে দেখা গেল অব হোয়াইট রঙের ব্লেজারে। তার সঙ্গে ছিল হাঁটু পর্যন্ত লম্বা মানানসই বুট। পোশাকে নিজের স্টাইল স্টেটমেন্ট বজায় রাখলেও কোনও মেকআপ ব্যবহার করেননি রিয়া। একদম ‘নো মেকআপ’ লুকেই ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন: একশো শতাংশ দর্শকাসন ভর্তি করা যাবে, মুখ্যমন্ত্রীর কথায় খুশি হল মালিকরা

গত রবিবার মুম্বইয়ের শহরতলিতে নতুন বাড়ি খুঁজতে দেখা যায় রিয়া এবং তাঁর ভাই শৌভিককে। তার পর দিনই ফের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র (এনসিবি) দফতরে উপস্থিত হয়েছিলেন তাঁরা। সঙ্গে ছিলেন বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী। জামিন পাওয়ার পর প্রথম ছ’মাস এনসিবি দফতরে হাজিরা দেওয়া নিয়ম। প্রতি মাসের প্রথম সোমবার তাই ভাই-বোনকে যেতে হয় সেখানে।

Advertisement

আরও পড়ুন: বলিউডে প্রথম করোনা ভ্যাক্সিন পেলেন শিল্পা শিরোদকর, কেন জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন