Rhea Chakraborty

হ্যাঁ, সুশান্তই বয়ফ্রেন্ড! অবশেষে স্বীকার করেই নিলেন এই বাঙালি অভিনেত্রী

গার্লফ্রেন্ডের মিষ্টি শুভেচ্ছায় চুপ থাকেননি সুশান্তও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২০ ১৬:৪১
Share:

এই বঙ্গললনার সঙ্গেই সম্পর্কে সুশান্ত।

গুঞ্জন তো চলছিলই। অবশেষে সুশান্তকেই নিজের বয়ফ্রেন্ড হিসেবে স্বীকার করে নিলেন বঙ্গললনা রিয়া চক্রবর্তী। আর এই বিশেষ দিনটিকে আরও বিশেষ করতে সুশান্তের জন্মদিনকেই বেছে নিলেন রিয়া।

Advertisement

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন রিয়া। আর সেই পোস্টেই সুশান্তের সঙ্গে ছবি শেয়ার করে রিয়া লেখেন, “শুভ জন্মদিন সবচেয়ে সুন্দর ‘সুপারম্যাসিভ ব্ল্যাকহোল’। এ ভাবেই এগিয়ে যাও।” হ্যাশট্যাগ দিয়ে লেখেন, #বয়উইদগোল্ডেনহার্ট।

গার্লফ্রেন্ডের মিষ্টি শুভেচ্ছায় চুপ থাকেননি সুশান্তও। রিয়ার ওই পোস্টে তিনি লেখেন, ‘অনেক ধন্যবাদ আমার রকস্টার।’ ওই পোস্ট প্রকাশ পেতেই অনুরাগীরা বেজায় খুশি। এত গুঞ্জন, এত ফিসফাস শেষ হল তবে... মেনেই নিলেন তাঁরা।

Advertisement

আরও পড়ুন-‘গৃহশিক্ষক অশালীন ভাবে ছোঁয়ার চেষ্টা করতেন’, দুঃসহ স্মৃতি শেয়ার করে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

টেলি সিরিয়াল দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন সুশান্ত। তখন তাঁর সঙ্গে অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডওয়ালার মাখো-মাখো সম্পর্ক। কিন্তু পূর্ণতা পায়নি তাঁদের প্রেম। বেশ কয়েক বছর পরেই ব্রেকআপ হয়ে যায় তাঁদের। এর পর কখনও কৃতী শ্যানন, আবার কখনও বা সারা আলি খানের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে।

দেখুন রিয়ার পোস্ট

Happy birthday to the most beautiful ” supermassive black hole “ that is known to mankind ! Shine on you crazy diamond @sushantsinghrajput 💕💥❤️🌈⭐️🍭💜🧡 #boywithagoldenheart #rheality

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty) on

রিয়া দক্ষিণী ছবিতে পরিচিত মুখ। বাঙালি হলেও তাঁর জন্ম কর্ণাটকে। বেশ কিছু হিন্দি ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। সুশান্তের সঙ্গে সম্পর্কের জড়ানোর আগে নাকি রিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল পরিচালক মহেশ ভট্টের। মহেশের জন্মদিনে এক ছবি শেয়ার করে রেয়া ক্যাপশনে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন আমার বুড়ো… মহেশ স্যার। এটাই আমরা। তুমি ভালবেসে আমাকে জড়িয়ে ধরেছ, আমাকে ভালবাসা দিয়েছে, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছে, আমাকে উড়তে শিখিয়েছে… আর কোনও শব্দ আসছে না, তোমাকে ভালবাসি।’

আরও পড়ুন-‘অশালীন আচরণ থেকে প্রতারণা’, অভিযোগের উত্তরে কী বললেন অরিন্দম?

তবে প্রায় এক বছর ধরে রিয়ার সঙ্গে সুশান্তের নাম জড়িয়েই চলছিল গুঞ্জন। একসঙ্গে রেস্তরাঁ, পাপারাৎজি থেকে নিজেদের লুকিয়ে বিদেশ ট্যুর চলছিল পুরোদমেই।অবশেষে সেই সম্পর্কে লাগল অফিসিয়াল শিলমোহর।

দেখুন রিয়ার কিছু ছবি

Come mi amore , never mind #rheality @gauravsawn @khyatibusa @makeupbyriddhima @getstyledbynik

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন